ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৬

আখাউড়ায় হাতুড়ি পেটা করে টাকা ছিনতাই

http://www.dhakatimes24.com/2018/04/16/77486/আখাউড়ায়-হাতুড়ি-পেটা-করে-টাকা-ছিনতাই
BYআখাউড়া প্রতিনিধি, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরে দিনে-দুপুরে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো সিগারেট কোম্পানির এক কর্মকর্তাকে হাতুড়ি পেটা করে সাড়ে ১৮ লাখ টাকা ছিনতাইকালে খোকন সূত্রধর নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। তবে এসময় ছিনতাইকারীদের দুই সহযোগী পালিয়ে যায়।

সোমবার সকালে পৌরশহরের লাল বাজার এলাকায় জনতা ব্যাংকের সিঁড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ছিনতাইকারীর হাতুড়ির আঘাতে মানিক দেবকে গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক যুবক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল এলাকার রমেশ সূত্রধরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো সিগারেট কোম্পানির পরিবেশক ভগবান চন্দ্র পালের লাল বাজারস্থ অফিসের ম্যানেজার মানিক দেব সকাল ১০ টার দিকে সাড়ে ১৮ লাখ টাকা নিয়ে জনতা ব্যাংকে জমা দিতে যায়। তিনি লাল বাজারস্থ জনতা ব্যাংকের সিঁড়ি বেয়ে উপরে উঠতে থাকলে ওৎ পেতে থাকা সন্ত্রাসী খোকন সূত্রধরের হাতে থাকা হাতুড়ি নিয়ে তার ওপর হামলা করে ব্যাগ ভর্তি টাকা ছিনিয়ে নিতে চায়। এতে বাধা দিলে খোকন তাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে ব্যাগ ভর্তি টাকা নিয়ে যেতে থাকে। এসময় তার ডাক চিৎকারে পথচারী ও স্থানীয়রা এগিয়ে এসে খোকনকে ধাওয়া করে আটক করে উত্তম মাধ্যম দেয়। পরে পুলিশ খবর পেয়ে থানায় নিয়ে যায়।

আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার বলেন, টাকা ভর্তি ব্যাগ ছিনতাইয়ের অভিযোগে স্থানীয় লোকজন ওই যুবককে আটক করেছে। আটক যুবকের বিরুদ্ধে আগেও টাকা ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। ওই চক্রের অপর দুই সদস্যকে আটকের চেষ্টা চলছে। এ ব্যপারে মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/প্রতিনিধি/এলএ)