ঢাকা, সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

শিশু ছাত্রকে ‘যৌন নিপীড়ন’, শিক্ষক গ্রেপ্তার

https://www.dhakatimes24.com/2020/01/17/148791/শিশু-ছাত্রকে-যৌন-নিপীড়ন-শিক্ষক-গ্রেপ্তার
BYব্যুরো প্রধান, রাজশাহী

দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম কাওসার আলী (৩০)। গোদাগাড়ী উপজেলা সদরে তালিমুল কোরআন ক্যাডেট মাদ্রাসা নামে একটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক তিনি। তার বাড়ি নওগাঁর সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে। গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, শুক্রবার বিকালে মাদ্রাসার ছাদে ডেকে নিয়ে গিয়ে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে যৌন নিপীড়ন করেন শিক্ষক কাওসার আলী। পরে ওই ছাত্র তার সহপাঠীদের গিয়ে বিষয়টি জানিয়ে দেয়। একপর্যায়ে তা মাদ্রাসা কর্তৃপক্ষ এবং অভিভাবকেরাও জানতে পারেন। ক্ষুব্ধ হয়ে ওঠেন অভিভাবকরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর শিক্ষক কাওসার আলীকে আটক করে।

ওসি জানান, এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মামলা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বেসরকারি এই মাদ্রাসাটির পরিচালক আতিক বিন আব্দুর রাজ্জাক বলেন, এই ধরনের ঘটনা আমার আগে জানা ছিল না। ওই শিক্ষকের পরিবারকে জানা হয়েছে। আজ থেকেই ওই শিক্ষককে বরখাস্ত করা হলো। এখন আইন তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)