ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮

চুয়াডাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে ট্রাকচালক গুলিবিদ্ধ

https://www.dhakatimes24.com/2021/02/27/204431/চুয়াডাঙ্গায়-প্রতিপক্ষের-গুলিতে-ট্রাকচালক-গুলিবিদ্ধ
BYচুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গা শহরের বাস টার্মিনাল এলাকায় প্রতিপক্ষের গুলিতে সাচ্চু শেখ নামে এক ট্রাকচালক গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় হামলাকারী বাকের নামে এক হামলাকারীকে গুলিসহ আটক করেছে পুলিশ। শনিবার বিকাল ৪টার দিকে এ হামলার ঘটনা ঘটে। পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

গুলিবিদ্ধ সাচ্চু শেখ (৪০) পৌর এলাকার মাঝেরপাড়ার মৃত আরফিন শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকালে বাস টার্মিনাল এলাকার একটি গ্যারেজে কাজ করছিল ট্রাকচালক সাচ্চু শেখ। এসময় ৬/৭ জনের একটি দল অস্ত্র উঁচিয়ে সাচ্চুর দিকে তাক করে। বুঝে ওঠার আগেই সাচ্চুকে গুলিবর্ষণ করা হয়। এতে সাচ্চু গুরুতর আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

সদর হাসপাতালের চিকিৎসক ওয়ালিউর রহমান নয়ন জানান, সাচ্চু শেখের পেটের বাম পাশ গুলিবিদ্ধ হয়েছে। গুলিটি তার শরীরের ভেতরেই আছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। হামলাকারীদের ধরতে চালানো হয় সাঁড়াশি অভিযান। অভিযানের এক পর্যায়ে ঘটনাস্থলের পাশের একটি ভুট্টাক্ষেত থেকে হামলাকারীদের একজন বাকের আলীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে হামলার কাজে ব্যবহৃত ম্যাগজিন ভর্তি ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আটক বাকের আলী শহরতলীর নুরনগর বাগানপাড়া এলাকার মৃত সুসাহেব আলীর ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, পূর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি গভীরভাবে তদন্ত করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এলএ)