ঢাকা, শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ৮ বৈশাখ ১৪২৫

উত্তরবঙ্গের মানুষ অনেক সুখে আছে : ক্রীড়া প্রতিমন্ত্রী

https://www.jagonews24.com/country/news/403644
BYজেলা প্রতিনিধি মাগুরা প্রকাশিত: ১০:০০ পিএম, ১৩ জানুয়ারি ২০১৮

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার বলেছেন, উত্তরবঙ্গের মানুষ অনেক সুখে আছে। উত্তরবঙ্গের মানুষ এখন আর না খেয়ে মরে না। গত কয়েক বছর যাবত মঙ্গা শব্দটি বাংলাদেশের ডিকশনারি থেকে শেখ হাসিনা মুছে দিয়েছেন। মঙ্গা বলতে কিছু নেই।

মাগুরা কালেক্টরেট ভবন চত্বরে জেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলার শেষ দিনে ‘ডিজিটাল বাংলাদেশ এবং উন্নয়নের অগ্রযাত্রা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ আজকে সেই বাংলাদেশ নয় যে বাংলাদেশের মানুষ না খেয়ে মরত। বাংলাদেশ আজকে সেই বাংলাদেশ নয় যেখানে মানুষের কথা বলার কোনো অধিকার ছিল না। আজকের বাংলাদেশ একটি নতুন বাংলাদেশ। পৃথিবীর প্রত্যেকটা সূচকে আজকে বাংলাদেশ পৃথিবীর নজর কাড়তে সক্ষম হয়েছে। পৃথিবীর শ্রেষ্ঠ অর্থনীতির দেশ আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা তার নিজ জন্মভূমিতে গিয়ে বলেছে- তোমরা বাংলাদেশকে অনুসরণ করো। বাংলাদেশ যেভাবে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, তাদের অবস্থার পরিবর্তন ঘটাচ্ছে তোমরাও সেই পথ অনুসরণ করো। সুতরাং আজকে বাংলাদেশ পৃথিবীর কাছে একটা দৃষ্টান্ত।

জেলা প্রশাসক আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খানা এবং সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু।

আরাফাত হোসেন/আরএআর/জেআইএম