ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

পোস্টার টাঙানোর অনেক জায়গা আছে : লিটন

https://www.jagonews24.com/country/news/439240
BYনিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ১২ জুলাই ২০১৮

রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনের পোস্টার, ব্যানার ও ফেস্টুন টাঙানোর জন্য নগরীতে অনেক জায়গা রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

নগরীতে নৌকা প্রতীকের প্রচারপত্রের কারণে অন্য প্রতীকের প্রচারপত্র টাঙানোর সুযোগ নেই- বিএনপি প্রার্থীর এমন অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার এ মন্তব্য করেন লিটন। ৩০ জুলাই অনুষ্ঠিতব্য এ নির্বাচনে নৌকা প্রতীকে লড়ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় এই সদস্য।

বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নগরীর আরডিএ মার্কেট, কাপড়পট্টি ও স্বর্ণপট্টি এলাকায় গণসংযোগ করেন লিটন। এ সময় দোকানে দোকানে গিয়ে লিফলেট বিতরণ ও নৌকা প্রতীকে ভোট চান। প্রচারণাকালে ব্যবসায়ী সমিতির অফিসেও যান লিটন। সেখানে ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনিময় করেন সাবেক এই মেয়র।

এ সময় আরডিএ মার্কেট ব্যবসায়ী সমিতির উপদেষ্টা সেকেন্দার আলী, সভাপতি ফরিদ মাদুদ হাসান, সাধারণ সম্পাদক ফরাদ মাদুদ হাসান, সহ-সভাপতি জাহিদুল ইসলাম, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র প্রার্থী লিটন বলেন, রাজশাহীর অনেক উন্নয়ন করার আছে। নির্বাচিত হলে সবার পরামর্শ নিয়ে কাজ করা হবে। নগরীতে শিল্প-কারখানা গড়ে লক্ষাধিক ছেলে-মেয়ের কর্মসংস্থানের ব্যবস্থা করবো। এসিবি ফাউন্ডেশনের মাধ্যমে রাজশাহীর সব ব্যবসায়ীদের স্বল্প সুদের ঋণের ব্যবস্থা করবো। নির্বাচিত হলে নগরবাসীর কাঙ্খিত সব উন্নয়নেরও প্রতিশ্রুতি দেন লিটন।

এদিকে নগরীর শহীদ কামারুজ্জামান চত্বর সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে বিকেলের নির্বাচনী প্রচার শুরু করেন লিটন।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর/জেআইএম