ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৬

রাজশাহী যেতে দেয়া হচ্ছে না কোনো গাড়ি

https://www.jagonews24.com/country/news/462154
BYজেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর প্রকাশিত: ০১:০১ পিএম, ০৯ নভেম্বর ২০১৮

শুক্রবার সকাল থেকে নাটোর থেকে রাজশাহী রুটে বাস যেতে দেয়া হচ্ছে না। তবে রাজশাহী থেকে ঢাকাগামী এবং নাটোরগামী সকল বাস ছেড়ে আসছে। এর আগে টানা ১৬ ঘণ্টা বন্ধ থাকার পর বৃহস্পতিবার রাতে বাস মালিক এবং শ্রমিক সমিতি নাটোর থেকে সকল রুটে বাস ধর্মঘট তুলে নেয়ার ঘোষণা দেয়।

তবে আজ শুক্রবার সকাল থেকে অন্যান্য জেলার সঙ্গে বাস চলাচল শুরু হলেও শুধুমাত্র রাজশাহী অভিমুখে কোনো বাস ও অন্য কোনো যান ছেড়ে যেতে দেয়া হচ্ছে না। অন্যান্য জেলা থেকে আসা বাস নাটোর টার্মিনালে এসে যাত্রীদের নামিয়ে দিচ্ছেন। এতে করে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

এ ব্যাপারে মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ পৃথক পৃথক বক্তব্য দিয়েছে। জেলা বাস ও মিনি বাস বাস মালিক সমিতির সভাপতি লক্ষণ পোদ্দার জানান, এটি তাদের ব্যাপার নয়, সম্পূর্ণ শ্রমিকদের বিষয়। শ্রমিকরা আমাদের সম্মতি দেয়ার পরে গাড়ি চলাচল সকাল থেকে শুরু হয়েছে। তবে চালকরা বলেছেন, নাটোর থেকে শুধু রাজশাহীগামী বাস যেতে দেয়া হচ্ছে না। তাই তারা যাত্রীদের নামিয়ে দিচ্ছেন। এদিকে পুলিশ জানিয়েছে মহাসড়কে থ্রি-হুইলারসহ কোনো ধরনের অবৈধ যান চলতে দেয়া হবে না।

এ ব্যাপারে পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ধর্মঘট তুলে নেয়ার পরেও কেন রাজশাহীতে সকল যান বন্ধ রাখা হয়েছে এ ব্যাপারে খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

রেজাউল করিম রেজা/এমএএস/এমএস