ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৭

৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

https://www.jagonews24.com/country/news/480724
BYজেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিয়ের দাবিতে পাঁচদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক প্রেমিকা (১৯)। গত বুধবার উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের মূলবেড়া গ্রামে প্রেমিক জাকারিয়ার বাড়িতে অবস্থান শুরু করেছেন তিনি।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, উল্লাপাড়া উপজেলার মুলবেড়া গ্রামের আবুল হোসেনের ছেলে মো. জাকারিয়া (২৫) এবং পৌর এলাকার চর ঘাটিনা গ্রামের ওই তরুণী উল্লাপাড়া পৌর শহরে অবস্থিত ঢাকা ক্লিনিকে কর্মচারী হিসেবে চাকরি করতেন। সেই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়েছে।

এ বিষয়ে ওই তরুণী বলেন, জাকারিয়া আমাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু সে প্রতিশ্রুতি বাস্তবায়নে গড়িমসি করায় গত বুধবার তার বাড়িতে অবস্থানের সিদ্ধান্ত নিয়েছি। খবর পেয়ে প্রেমিক জাকারিয়া বাড়ি থেকে পালিয়ে গেছে।

জাকারিয়ার চাচা ও দুর্গানগর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ড সদস্য লুৎফর রহমান জানান, তারা মেয়েটির পরিবারের সঙ্গে যোগাযোগ করে একটি সমঝোতার চেষ্টা করছেন।

এ বিষয়ে দুর্গানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আফছার আলী জানান, ছেলে-মেয়ে উভয়ের পরিবারের সঙ্গে কথা বলা হয়েছে। আশা করি মীমাংসা হয়ে যাবে।

ইউসুফ দেওয়ান রাজু/আরএআর/এমএস