ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৭

বরিশালে কিশোর সন্ত্রাসী ‘আব্বা গ্রুপ’র সদস্য রুবেল গ্রেফতার

https://www.jugantor.com/country-news/219610/বরিশালে-কিশোর-সন্ত্রাসী-আব্বা-গ্রুপর-সদস্য-রুবেল-গ্রেফতার
BY  বরিশাল ব্যুরো ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:৪১ | অনলাইন সংস্করণ
মিজানুর রহমান রুবেল খান। ছবি-যুগান্তর বরিশাল নগরীর আলোচিত গ্যাং ‘আব্বা গ্রুপ’র সদস্য মিজানুর রহমান রুবেল খানকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫০ গ্রাম গাঁজা।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর সদর রোডস্থ অশ্বিনী কুমার হলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

রাত সাড়ে ১১টায় সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে গোয়েন্দা পুলিশ।

মিজানুর রহমান রুবেল নগরীর ভাটিখানা নগরের পুল জোড় মসজিদ সংলগ্ন এলাকার ভাড়াটিয়া বাসিন্দা। তার বাবা সদর রোডের আলাউদ্দিন হোটেলের মালিক আলাউদ্দিন খান।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার নরেশ কর্মকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রুবেলকে গ্রেফতার করার পাশাপাশি তার কাছ থেকে গাঁজা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে গোয়েন্দা পুলিশ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

জানা গেছে, বরিশাল সিটি কলেজের অধ্যক্ষর ওপর হামলার ঘটনায় সন্ত্রাসী ‘আব্বা গ্রুপ’র অন্য সদস্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও মিজানুর রহমান রুবেলকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে পুলিশ।

দীর্ঘদিন জেল হাজতে থাকার পর সম্প্রতি সে জামিনে মুক্তি পায়। এছাড়া সিটি কলেজের অধ্যক্ষ সুজিত কুমার দেবনাথের ওপর হামলার জড়িত এবং আব্বা গ্রুপ’র মূলহোতা সৌরভ বালা ও ইয়াছিন হোসেন জুয়েল মামলা হওয়ার ৩৪দিন পর আদালতে আত্মসমর্পণ করলে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয় আদালত।

তবে এ গ্রুপের আরেক হোতা তানজিম রাব্বিকে এখন পর্যন্ত পুলিশ গ্রেফতার করতে পারেনি। দীর্ঘ সময় গা ঢাকা দেয়ার পর আবারও তার কার্যক্রম অব্যাহত রাখছে বলে সূত্রে জানা গেছে।