ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৭

হুইপ কন্যার বিরুদ্ধে আনা অভিযোগের প্রতিবাদ

https://www.jugantor.com/country-news/230195/হুইপ-কন্যার-বিরুদ্ধে-আনা-অভিযোগের-প্রতিবাদ
BY  শেরপুর প্রতিনিধি ০৯ অক্টোবর ২০১৯, ২৩:১৭ | অনলাইন সংস্করণ
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ডা. শারমিন রহমান অমি শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালানোর অভিযোগের প্রতিবাদ জানিয়েছেন হুইপ আতিউর রহমান আতিকের কন্যা ও ভারপ্রাপ্ত সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি।

বুধবার দুপুরে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে ডা. শারমিন রহমান অমি তার বিরুদ্ধে আনা আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ অস্বীকার করেন।

তার বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে ডা. শারমিন রহমান অমি বলেন, এখানে নির্বাচন কার্যক্রম চলছে বলে এবং আমি হুইপ আতিকের মেয়ে বলে আমার সরকারি বিভাগীয় কার্যক্রম থেকে বিরত থাকার কোনো সুযোগ নেই। আমার বিভাগীয় কাজের সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই। তবে এটিকে কিছু লোক উদ্দেশ্যপ্রণোদিতভাবে অপপ্রচার চালাচ্ছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তিনি গত ২৬ আগস্ট মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) হিসেবে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগে যোগদান ও ৫ সেপ্টেম্বর ভারপ্রাপ্ত সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব গ্রহণ করেছি। সম্প্রতি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল সংবাদ সম্মেলন ও জেলা নির্বাচন অফিস ঘেরাও করে তার বিরুদ্ধে যে সব অভিযোগ তুলেছেন তা ভিত্তিহীন।

তিনি বলেন, প্রকৃতপক্ষে মাঠপর্যায়ে পরিবার পরিকল্পনার বিভাগীয় কাজের বাস্তবায়ন ও অগ্রগতির লক্ষে নির্দেশনার আলোকেই তিনি দায়িত্ব গ্রহণের পর থেকেই উপজেলা পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমের অগ্রগতি বৃদ্ধির লক্ষ্যপত্র জারির মাধ্যমে ৮টি ইউনিয়নে উঠান বৈঠক এবং সেপ্টেম্বর/অক্টোবর মাসে ৬টি ইউনিয়ন স্বাস্থ্য ও কেন্দ্রে বিশেষ ক্যাম্পের আয়োজন করি। ওই সব ক্যাম্পে ১৯৯ দম্পতি দীর্ঘমেয়াদি ইমপ্লান্ট পদ্ধতি ও ৫৮ জন স্থায়ী পদ্ধতি গ্রহণ করেছে।


Warning: Invalid argument supplied for foreach() in /home/hi5newsc/public_html/templates/feed-view-v1/np_details_page/more_news.php on line 32