ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৭

ভিসির আচরণ প্রথম থেকেই রহস্যজনক: আবরারের মা

https://www.jugantor.com/country-news/230198/ভিসির-আচরণ-প্রথম-থেকেই-রহস্যজনক-আবরারের-মা
BY  কুষ্টিয়া প্রতিনিধি ০৯ অক্টোবর ২০১৯, ২৩:৩০ | অনলাইন সংস্করণ
ছেলের শোকে পাথর নিহত আবরারের মা রোকেয়া বেগম। ছবি: স্টার মেইল বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম বাড়িতে এসেও দেখা না করে চলে যাওয়ায় খুবই মর্মাহত হয়েছেন ছাত্রলীগের নির্যাতনে নিহত ফাহাদ আবরারের পরিবার।

কিন্তু গ্রামবাসীর তোপের মুখে আবরারের বাড়িতে না ঢুকে সামনের রাস্তা থেকে পুলিশ ও আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতাকর্মীদের প্রহরায় তিনি দ্রুত চলে যান।

ফাহাদের মা রোকেয়া বেগম জানান, আমি ফাহাদের মা বলছি। ভিসি আমার বাড়ির মেহমান, তার নিরাপত্তার দায়িত্ব আমি নিজেই নিতাম। প্রয়োজনে আমি আল্লাহর নিকট সাহায্য চাইতাম। ভিসিকে অসম্মান করার মতো এ গ্রামে কেউ নেই।

তিনি বলেন, ভিসির আচরণ প্রথম থেকেই রহস্যজনক মনে হয়েছে। উনি এত কষ্ট করে এসে আমাদের সঙ্গে দেখা না করে চলে গেলেন আর পুলিশ আমার ছেলেকে আঘাত করল আর অন্য বেটার বউয়ের শ্লীলতাহানি করল প্রকাশ্যে এর বিচারের দাবি জানাই।

গত রোববার রাতে বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়।


Warning: Invalid argument supplied for foreach() in /home/hi5newsc/public_html/templates/feed-view-v1/np_details_page/more_news.php on line 32