ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৬

জোনায়েদ সাকিকে নিয়ে প্রচার শুরু মুরাদ মোর্শেদের

https://www.ntvbd.com/bangladesh/205311/জোনায়েদ-সাকিকে-নিয়ে-প্রচার-শুরু-মুরাদ-মোর্শেদের
BYশ. ম সাজু, রাজশাহী
১২ জুলাই ২০১৮, ০১:১৬

আজ বুধবার রাসিক নির্বাচনে গণসংহতি আন্দোলনের রাজশাহী জেলা শাখার আহ্বায়ক অ্যাডভোকেট মুরাদ মোর্শেদের পক্ষে ভোট চান দলটির প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। ছবি : এনটিভি গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকিকে সঙ্গে নিয়ে আজ বুধবার থেকে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র পদে প্রচার কাজ শুরু করেছেন সংগঠনের রাজশাহী জেলা শাখার আহ্বায়ক অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ। রাসিক নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

রাসিক নির্বাচনে গণসংহতি আন্দোলন সমর্থন দিলেও নির্বাচন কমিশনের নিবন্ধিত দল না হওয়ায় রাজনৈতিক পরিচয় ব্যবহার করতে পারছেন না মুরাদ মোর্শেদ।

মুরাদ মোর্শেদ ‘হাতি’ প্রতীক পেয়েছেন। ‘মার্কা মোদের হাতি, পরিবর্তনের সাথী’ স্লোগান নিয়ে বুধবারই প্রথম তিনি আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করেন। আর এ দিনই তিনি সঙ্গে পেয়েছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকিকে।

সকালে জোনায়েদ সাকি ও মুরাদ মোর্শেদসহ তাঁদের সমর্থকরা রাজশাহী নগরীর ভুবনমোহন পার্ক শহীদ মিনারে ফুল দেন। এরপর সেখান থেকে তাঁরা নির্বাচনী প্রচার শুরু করেন। এ দিন তাঁরা নগরীর সাহেববাজার কাপড়পট্টি এলাকায় গণসংযোগ করেন। ব্যবসায়ীদের হাতে হাতি প্রতীকের লিফলেট তুলে দিয়ে ভোট প্রার্থনা করেন গণসংহতি আন্দোলনের নেতা-কর্মীরা।

গণসংযোগকালে জোনায়েদ সাকি বলেন, দলীয় হানাহানি, অনিয়ম আর দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন চাইলে মুরাদ মোর্শেদকে নির্বাচিত করতে হবে। তিনি বলেন, আগামী কয়েকদিন তিনি মুরাদ মোর্শেদের প্রচারে অংশ নেবেন। নির্বাচনের আগ মুহূর্তে তিনি আবার রাজশাহীতে আসবেন।

ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে মেয়র প্রার্থী মুরাদ মোর্শেদ বলেন, তাঁকে নির্বাচিত করা হলে নগর ভবন হবে সব মানুষের, সাধারণ মানুষের। কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীদের যাতাকলে পিষ্ট হবে না নগর সংস্থা।