ঢাকা, সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৭

কিশোরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

https://www.ntvbd.com/bangladesh/232927/কিশোরগঞ্জে-‘বন্দুকযুদ্ধে-ডাকাত’-নিহত
BYমারুফ আহমেদ, কিশোরগঞ্জ
১১ জানুয়ারি ২০১৯, ১৮:২০

কিশোরগঞ্জের বাজিতপুরে বৃহস্পতিবার রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আশরাফ উদ্দিন নামের এক ব্যক্তি নিহত হন। ছবি : এনটিভি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আশরাফ উদ্দিন (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার পিরিজপুর ইউনিয়নের গজারিয়া বিলের পাড়ে ওই ঘটনা ঘটে।

নিহত আশরাফ ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নের মানিকদী দক্ষিণপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম জানান, গতকাল দিবাগত রাত ২টার দিকে গোপন সূত্রে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে তাঁর নেতৃত্বে পুলিশের একটি দল গজারিয়া বিলের পাড়ে যায়। সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছয়-সাত সদস্যের ডাকাত দলটি পুলিশকে লক্ষ্য করে গুলি করতে শুরু করলে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে ডাকাত দলটি পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় গুলিবিদ্ধ আশরাফকে আটক করে। পরে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ডাকাতদলের সঙ্গে বন্দুকযুদ্ধে পুলিশের চার সদস্য আহত হয়েছেন বলেও জানান শফিকুল ইসলাম।

পরিদর্শক আরো জানান, ঘটনাস্থল থেকে একটি শুটারগান, পাঁচটি গুলি, দুটি রামদা, ১০০ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। নিহত আশরাফের নামে ভৈরব থানাসহ নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে বলেও জানান তিনি।

ময়নাতদন্তের জন্য আশরাফের লাশ জেলা সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।