ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৭

‘যুদ্ধাপরাধী সংশ্লিষ্ট কেউ আ.লীগের সদস্য হতে পারবে না’

https://www.ntvbd.com/bangladesh/261003/‘যুদ্ধাপরাধী-সংশ্লিষ্ট-কেউ-আ.লীগের-সদস্য-হতে-পারবে-না’
BYআক্তারুজ্জামান রঞ্জন, আশুগঞ্জ
১২ জুলাই ২০১৯, ০০:১৮

বৃহস্পতিবার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে আশুগঞ্জের সোনারামপুরে মুক্তিযুদ্ধে ভারতীয় মিত্রবাহিনীর শহীদ সদস্যদের স্মরণে স্মৃতিস্তম্ভ নির্মাণের জায়গা পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। ছবি : এনটিভি যুদ্ধাপরাধীদের সঙ্গে জড়িত কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বৃহস্পতিবার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে আশুগঞ্জের সোনারামপুরে মুক্তিযুদ্ধে ভারতীয় মিত্রবাহিনীর শহীদ সদস্যদের স্মরণে স্মৃতিস্তম্ভ নির্মাণের জায়গা পরিদর্শনকালে এ কথা জানান মোজাম্মেল হক।

এ সময় মন্ত্রী জানান, আগামী বাজেটে মুক্তিযোদ্ধাদের ভাতা ১২ হাজার টাকা থেকে বাড়িয়ে ১৫ হাজার টাকায় উন্নীত করা হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হেদায়েত উদৌলা খান, আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিমুল হায়দার, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম প্রমুখ।

এর আগে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের রেস্ট হাউজে গেলে ব্রাহ্মণবাড়িয়ার জেলা পুলিশের একটি চৌকস হাউস গার্ড তাঁকে সালাম প্রদান করে। সেই সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলা মুক্তিযোদ্ধা সংসদ, আশুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগের একাংশ, বিদ্যুৎকেন্দ্রের শ্রমিকলীগ এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।