ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৭

কুষ্টিয়ায় নিখোঁজ নারীর মাথাবিহীন লাশ উদ্ধার

https://www.ntvbd.com/bangladesh/261093/কুষ্টিয়ায়-নিখোঁজ-নারীর-মাথাবিহীন-লাশ-উদ্ধার
BYসাবিনা ইয়াসমিন শ্যামলী, কুষ্টিয়া
১২ জুলাই ২০১৯, ১৮:০৯

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় নিখোঁজের সাত দিন পর পদ্মা নদীর তীরবর্তী আটষট্টিপাড়া এলাকায় আখক্ষেত থেকে আজ শুক্রবার সকালে নাসিমা খাতুন নামের এক নারীর মাথাবিহীন মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় নিখোঁজের সাত দিন পর পদ্মা নদীর তীরবর্তী আটষট্টিপাড়া এলাকায় আখক্ষেত থেকে নাসিমা খাতুন (৪০) নামের এক নারীর মাথাবিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নাসিমা খাতুন দৌলতপুর উপজেলার সোনাইকুণ্ডি গ্রামের মবিদুল ড্রাইভারের স্ত্রী। পরিবার জানায়, সাত দিন আগে তিনি বাড়ি থেকে নিখোঁজ হন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আশরাফুল ইসলাম কচি জানান, শুক্রবার সকালে পদ্মা নদীর পূর্বপাশের মাঠের মধ্যে বোরকা পরা অবস্থায় এক নারীর মাথাবিহীন মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে ভেড়ামারা থানা পুলিশক খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির আহম্মেদ জানান, শুক্রবার সকালে স্থানীয়দের দেওয়া খবরে লাশ উদ্ধার করা হয়। নিহত নারীর পরিবারের লোকজন তাঁর পরিচয় নিশ্চিত করেছে। কী কারণে কারা তাঁকে হত্যা করেছে, সে ব্যাপারে কিছু জানা যায়নি। নাসিমা খাতুনের পরিবারের লোকজন জানান, নিখোঁজের ঘটনায় দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল। ময়নাতদন্তের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।