ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৭

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

https://www.ntvbd.com/bangladesh/266879/নওগাঁয়-সড়ক-দুর্ঘটনায়-দুজন-নিহত
BYআসাদুর রহমান জয়, নওগাঁ
১৪ আগস্ট ২০১৯, ২২:৫০

নওগাঁর মান্দায় ভটভটি উল্টে নিহত আকলিমা বিবি। ছবি : এনটিভি নওগাঁর মান্দা উপজেলায় ভটভটি উল্টে আকলিমা বিবি (৩২) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। আহত হয়েছেন তাঁর স্বামী ও দুই শিশু সন্তান। অপরদিকে জেলার ধামইরহাট উপজেলায় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় মোহাম্মদ আলী (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাতে মান্দা উপজেলার দেলুয়াবাড়ী-চৌবাড়িয়া রাস্তার মহানগর নামক স্থানে ও আজ বুধবার বেলা ১১ টার দিকে ধামইরহাট উপজেলার চকময়রাম নামক এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত আকলিমা বিবি রাজশাহীর তানোর উপজেলার মালশিরা গ্রামের রফিকুল ইসলামের (৩২) স্ত্রী। আহত হয়েছেন রফিকুল ইসলাম ও তাঁর শিশু সন্তান আবদুল্লাহ (২) ও রেবা আক্তার (১২)।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, ঈদের ছুটিতে আকলিমা খাতুন পরিবারসহ আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। মঙ্গলবার রাতে উপজেলার দেলুয়াবাড়ী বাজার থেকে চৌবাড়িয়া যাওয়ার পথে মহানগর নামক স্থানে পৌঁছলে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আকলিমা বিবি নিহত এবং স্বামী ও দুই শিশু সন্তান গুরুতর আহত হয়।

ওসি বলেন, আহত রফিকুল ইসলাম স্থানীয়ভাবে চিকিৎসা নিলেও আবদুল্লাহ ও রেবা আক্তারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে মান্দা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অপরদিকে আজ বুধবার বেলা ১১টার দিকে নওগাঁর ধামইরহাট উপজেলার চকময়রাম নামক স্থানে মোটরসাইকেলের ধাক্কায় মোহাম্মদ আলী নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তাঁর বাড়ি উপজেলার মইশড় গ্রামে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকিরুল ইসলাম জানান, আজ বেলা ১১টার দিকে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের চকময়রামে মোহাম্মদ আলী রাস্তা পার হতে গেলে ধামইরহাট বাজার অভিমুখে একটি দ্রুতগামী মোটরসাইকেল তাঁকে ধাক্কা দেয়। এতে মোহাম্মদ আলী মাটিতে পড়ে যান এবং বমি করতে থাকে। তাৎক্ষণিক লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেলের চালক মানিক হোসেন (৩০) উপজেলার জাহানপুর ইউনিয়নের বড় শিবপুর গ্রামের মৃত মাজহারুল ইসলামের ছেলে। এ ব্যাপারে নওগাঁর মান্দা ও ধামইরহাট থানায় পৃথক মামলা হয়েছে।