ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৭

সেনাবাহিনীতে চাকরির নামে অর্থ লেনদেন, প্রতারক গ্রেপ্তার

https://www.ntvbd.com/bangladesh/277735/সেনাবাহিনীতে-চাকরির-নামে-অর্থ-লেনদেন,-প্রতারক-গ্রেপ্তার
BYজামালপুর প্রতিনিধি
১০ অক্টোবর ২০১৯, ০৮:২৬ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯, ০৯:৪২

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে অর্থ লেনদেনের সঙ্গে জড়িত সন্দেহে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল বুধবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা পশ্চিম থানার খানটেক এলাকা থেকে মো. মোশারফ হোসেন (৩৭) নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার চিনারচর গ্রামের বাসিন্দা।

র‍্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়া বুধবার রাতে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তোফায়েল আহমেদ মিয়া আরো দাবি করেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোশারফ স্বীকার করেছেন, একটি চক্রের সদস্য হিসেবে তিনি কাজ করতেন। তিনি ১১ জনের কাছ থেকে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়েছেন। তিনি পাঁচ থেকে ১২ লাখ বা তারও অধিক টাকা আদায় করেছেন। তিনি চাকরিপ্রত্যাশীদের ভুয়া নিয়োগপত্র দিতেন।

র‍্যাব কর্মকর্তা আরো বলেন, মোশারফের বিরুদ্ধে ইসলামপুর আদালতে একটি মামলায় পরোয়ানা রয়েছে। প্রতারক চক্রটি অতিদ্রুতই বাংলাদেশ থেকে অন্য দেশে চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।


Warning: Invalid argument supplied for foreach() in /home/hi5newsc/public_html/templates/feed-view-v1/np_details_page/more_news.php on line 32