ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৭
BYপ্রতিনিধি, বিরামপুর, দিনাজপুর
১২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫২
দিনাজপুরের বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পরিবর্তন করা হয়েছে। প্রথমে মনোনয়ন দেওয়া বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ কবিরের বদলে এখন মনোনয়ন দেওয়া হয়েছে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল আলমকে।নির্বাচন কমিশন দ্বিতীয় ধাপে আগামী ১৮ মার্চ বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষণা দিয়েছে। এরপর গত রোববার দলীয় কার্যালয় থেকে বিরামপুর উপজেলায় আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে পারভেজ কবিরকে মনোনয়ন দেওয়া হয়। গতকাল সোমবার সন্ধ্যায় বিরামপুর উপজেলা আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা জানান, এতে পরিবর্তন এনে খায়রুল আলমকে মনোনয়ন দেওয়া হয়েছে। আর এটি আওয়ামী লীগের কেন্দ্রীয় পর্যায় থেকেই জানানো হয়েছে।

যোগযোগ করা হলে মনোনয়ন প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন খায়রুল আলম। তিনি বলেন, দলীয় প্রার্থী ঠিক করতে বিরামপুরে গত ২৮ জানুয়ারি জেলার নেতাদের উপস্থিতিতে তৃণমূলের ভোট হয়। সেখানে তিনি ১১৪টি ভোট এবং পারভেজ কবির ৩৫টি ভোট পান।

প্রথমে মনোনয়ন পাওয়া বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ কবির মুঠোফোনে প্রথম আলোকে বলেন, সন্ধ্যায় তিনি বিষয়টি শুনেছেন। দলের দায়িত্বশীল কেন্দ্রীয় নেতৃবৃন্দ সংসদে থাকায় এ বিষয়ে তিনি এখনো কিছু বলতে পারছেন না।

বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রহমত হোসেন প্রথম আলোকে আজ মঙ্গলবার বলেন, কেন্দ্র থেকে খায়রুল আলমকে মনোনয়ন দেওয়া হয়েছে। দিনাজপুর-৬ আসনের সাংসদ শিবলী সাদিকসহ অন্য নেতারা গতকাল মনোনয়নপত্রটি গ্রহণও করেছেন।