ঢাকা, বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৭
BYনিজস্ব প্রতিবেদক, ঢাকা
২৩ এপ্রিল ২০১৯, ১০:৪৩

ফ্যাশন ও মডেলিংয়ের বিশ্বমঞ্চে বাংলাদেশি মডেলদের ঝলমলে উপস্থিতি নিশ্চিত করতে আয়োজন করা হয়েছে ‘ফেস অব বাংলাদেশ ২০১৯’। প্রায় সাড়ে পাঁচ হাজার প্রতিযোগীর মধ্য থেকে বেছে নেওয়া ২০ জন আজ মঙ্গলবার সন্ধ্যায় নামবেন গালা রাউন্ডে। নিজেদের মেধা ও সৌন্দর্যের পরীক্ষা দেবেন দেশীয় ও কোরীয় বিচারকদের সামনে।

গালা রাউন্ডের চূড়ান্ত বাছাইয়ে টিকে থাকা চারজন হাঁটবেন দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় ‘এশিয়া মডেল ফেস্টিভ্যাল’-এর ১৪তম আসরের মূল পর্বে। এশিয়ার ২৭টি দেশ থেকে অংশ নেওয়া শতাধিক প্রতিযোগী আলো ছড়াবেন ফ্যাশন ও মডেলিং জগতের আন্তর্জাতিক এই আসরে।

বাংলাদেশের তরুণ প্রজন্মকে বিশ্ব ফ্যাশন ও মডেলিং জগতে তুলে ধরার জন্য বাংলাদেশের প্রথম বৈশ্বিক প্ল্যাটফর্ম ‘ফেস অব বাংলাদেশ’। অনুষ্ঠানটির আয়োজনে রয়েছে বাংলাদেশের প্রতিষ্ঠান ক্রসওয়াক কমিউনিকেশন, নাগরিক টেলিভিশন এবং কোরিয়ার প্রতিষ্ঠান কোরবান কোম্পানি লিমিটেড। আজ সন্ধ্যা সাতটায় উত্তরার লা মেরিডিয়ান হোটেলে ‘ফেস অব বাংলাদেশ ২০১৯’-এর গালা রাউন্ড হবে। এই আসরে বিচারক রয়েছেন ছয়জন।

বাংলাদেশের পক্ষ থেকে বিচারক হিসেবে রয়েছেন কবি ও কথাসাহিত্যিক আনিসুল হক, রূপবিশেষজ্ঞ কানিজ আলমাস খান ও মাহিন খান। এ ছাড়া কোরিয়ার পক্ষ থেকে বিচারক হিসেবে থাকছেন জি ইয়াং ইউ, দে জিন মুন ও সিউং কি অন।

‘ফেস অব বাংলাদেশ ২০১৯’ আয়োজনের সহযোগিতায় রয়েছে প্রথম আলো ডটকম, পারসোনা, ক্যানভাস, মেরিডিয়ান ও রেডিও এবিসি।