ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৭

চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণচেষ্টা মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

http://www.prothomalo.com/bangladesh/article/1598696/চকলেটের-লোভ-দেখিয়ে-ধর্ষণচেষ্টা-মামলায়-বৃদ্ধ
BYপ্রতিনিধি, ঈশ্বরদী, পাবনা
১২ জুন ২০১৯, ১২:৫৮
চকলেটের লোভ দেখিয়ে ১০ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার গভীর রাতে পাবনার ঈশ্বরদী উপজেলার একটি গ্রামে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম জিয়াউর রহমান ওরফে আবেদ আলী মাস্টার (৬১)। ধর্ষণচেষ্টার শিকার শিশুটি তৃতীয় শ্রেণির ছাত্রী। শিশুটির বাবা ক্ষুদ্র ব্যবসায়ী।

ঈশ্বরদী থানা সূত্রে জানা যায়, শিশুটির বাবা বাদী হয়ে জিয়াউর রহমানের নামে গত ৩১ মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন। মামলার ১২ দিন পর তাঁকে গ্রেপ্তার করা হলো।

মামলার নথি ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, গত ৩০ মে বেলা সাড়ে ১১টার দিকে ওই শিশুকে ঘরে একা রেখে তার মা ও পরিবারের অন্য সদস্যরা তাঁদের বসতবাড়ির কাছেই লিচু পাড়ছিলেন। এ সুযোগে জিয়াউর রহমান ঘরে ঢুকে শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন। শিশুটির চিৎকারে তার মা ও পরিবারের সদস্যরা এগিয়ে আসতেই জিয়াউর রহমান পালিয়ে যান।

শিশুটির বাবা জানান, ঘটনার পরপরই তিনি ঈশ্বরদী থানায় জানান। পরের দিন তিনি মামলা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহানউদ্দিন ফারুকী জানান, মামলার পর থেকে জিয়াউর রহমান পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গভীর রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়।