ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৭

ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিখোঁজদের ছয়জন মাদারীপুরের

https://www.ppbd.news/https:/www.ppbd.news/lead-news/106877
BYমাদারীপুর প্রতিনিধি
প্রকাশ:  ১৬ মে ২০১৯, ০২:৪১

ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিখোঁজ বাংলাদেশিদের মধ্যে মাদারীপুরের ছয়জন রয়েছে। তাঁদের ভাগ্যে ঠিক কি ঘটেছে জানা যায়নি। নিখোঁজদের পরিবারের সদস্যরা উৎকণ্ঠায় দিন পার করছে।

নৌকাডুবিতে উদ্ধার হওয়া ১৪ বাংলাদেশির মধ্যে মাদারীপুরের ৩ জন। তাঁরা হলেন শিবচর উপজেলার বাগমারা গ্রামের দাদন মাতুব্বরের ছেলে মাসুদ মাতুব্বর (২১), একই গ্রামের তারা মিয়া সরদারের ছেলে সাঈদ সরদার (২৩) ও নিলখী গ্রামের চান মিয়া মোল্লার ছেলে রনি মোল্লা (২২)।

উদ্ধার হওয়া ব্যক্তিদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ভিত্তিতে কেন্দ্রীয়ভাবে রেড ক্রিসেন্ট সোসাইটি থেকে একটি তালিকা করা হয়েছে।

তালিকায় মাদারীপুরের নিখোঁজ ব্যক্তিরা হলেন, শিবচর উপজেলার বাগমারা এলাকার আলী আকবর, দত্তপাড়ার এলাকার জাকির হাওলাদার, রাজৈর উপজেলার মো. শাহেদ, নাঈম ও মাদারীপুর সদরের স্বপন ও শ্রীনদী গ্রামের নাদিম। এ ছাড়া মাদারীপুরের শিরাখাড়া ইউনিয়নের সজীব শিকদার (২০) নামের একজনের লাশ উদ্ধারের তথ্য প্রদান করা হলেও এই তালিকায় সজীবকে নিখোঁজ দেখানো হয়েছে।

এদিকে শিরখাড়া ইউনিয়নের বল্লভদী গ্রামের আদেল মাতুব্বরের ছেলে মনির হোসেন মাতুব্বরের (২২) নাম এই তালিকায় নেই। তবে মনিরের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, গত ৯ মে মনির তাদের সঙ্গে মোবাইলে নৌকায় সাগর পাড়ি দেওয়ার কথা জানায়। এরপর থেকে মনিরের সঙ্গে আর কোনো যোগাযোগ হয়নি।

পিপিবিডি/এস.খান