ঢাকা, সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭

নৌকায় লুকানো ছিল এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা

https://www.ppbd.news/whole-country/173968/নৌকায়-লুকানো-ছিল-এক-লাখ-৪০-হাজার-পিস-ইয়াবা
BYনিজস্ব প্রতিবেদক
প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:২১

কক্সবাজারের রামু উপজেলার রেজুখাল মোহনার ঝাউবন এলাকায় একটি নৌকা থেকে বাংলাদেশ কোস্ট গার্ড বিশেষ অভিযান চালিয়ে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন এম হায়াত ইবনে সিদ্দিক এ তথ্য জানান।

কোস্ট গার্ডের এ কর্মকর্তা জানান, শুক্রবার মধ্যরাতে কোস্টগার্ডের হিমছড়ি স্টেশন অভিযান চালিয়ে কক্সবাজারের রামু উপজেলার রেজুখাল মোহনার ঝাউবন এলাকায় একটি সন্দেহজনক ছোট নৌকা থেকে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। এ সময় পাচারকারীরা দূর থেকে কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে নৌকা থেকে পানিতে লাফ দিয়ে ঝাউবনের ভেতরে পালিয়ে যায়। মাদক পাচারকারীদের আটক করা সম্ভব হয়নি।

সম্পর্কিত খবর

তিনি জানান, জব্দৃকত ইয়াবা এবং ইয়াবা পরিবহনে ব্যবহৃত নৌকাটিকে রামু থানায় হস্তান্তর করা রয়েছে। এ বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিএন এম হায়াত ইবনে সিদ্দিক জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাভুক্ত এলাকাসমূহে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

পূর্বপশ্চিমবিডি/এসএস