ঢাকা, সোমবার, ১৮ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৬

মাহমুদুন নবীর সন্ধান দিলে পুরস্কার ৫০ হাজার টাকা

http://www.pbd.news/whole-country/88672
BYহিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ:  ১২ জানুয়ারি ২০১৯, ১৯:৪৬ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ১৯:৪৯

মাহমুদুন নবী। ছবি: প্রতিবেদক। জয়পুরহাটে আত্মীয় বাড়িতে দাওয়াত খেতে গিয়ে নিখোঁজের একমাস পরও খোঁজ মিলছে না দিনাজপুরের বিরামপুরের মাহমুদুন নবী (২৬) নামের বাক প্রতিবন্ধী এক যুবকের। সে বিরামপুর উপজেলার জগদিশপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। ঘটনায় নিখোঁজ ওই যুবকের পরিবার জয়পুরহাট থানায় সাধারণ ডায়েরি করেছেন।

মাহমুদন নবীর চাচা আব্দুর রাজ্জাক বলেন, গত ১৪ ডিসেম্বর পরিবারের লোকজন মাহমুদন নবীকে নিয়ে জয়পুরহাট শহরের ধানমন্ডী মহল্লায় মামা মামনুর রশীদের বাড়িতে বিয়ের দাওয়াত খেতে যায়। বেলা ১১ টার দিকে মাহমুদুন নবীর ভগ্নিপতি সাতক্ষীরার বাসিন্দা মেহেদি হাসান সাথে বাহিরে বেড়াতে বের হয়। এরপর শহরের পাঁচুর মোড় এলাকা থেকে মাহমুদুন নবী হারিয়ে যায় বলে মেহেদি হাসান তাঁদের পরিবারকে জানায়। ওই দিন জয়পুরহাট শহরে অনেক খোঁজাখুজি করেও মাহমুদুন নবীর কোন খোঁজ পাওয়া যায়নি। রাতে জয়পুরহাট থানায় সাধারণ ডায়েরি করে মাহমুদুন নবীর বাবা রুহুল আমিন।

আব্দুর রাজ্জাক জানান, মাহমুদ নবী দেখতে শ্যামলা। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিলো শার্ট, প্যান্ট এবং জ্যাকেট। সন্ধানদাতাকে পঞ্চাশ হাজার টাকা পুরষ্কার ঘোষণা করে ০১৭১০-৭১৮৮৬৫ এবং ০১৭১৬-৬৬৬৬৭৩ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়ে সম্প্রতি জয়পুরহাটসহ বিভিন্ন এলাকায় পোষ্টারও সাঁটিয়েছেন তাঁরা।

পিবিডি/ হাসনাত