ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৬
BYবেনাপোল প্রতিনিধি|  ১৩ জানুয়ারি ২০১৮, ২২:১০ | আপডেট : ১৩ জানুয়ারি ২০১৮, ২২:২১

যশোরের শার্শা উপজেলার শাড়াতলা মাধ্যমিক বিদ্যালয়ে শনিবার সকালে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সন্তানের প্রতি মায়ের দায়িত্ব ও করণীয় এবং সন্তানের কর্তব্যের গুরুত্ব বোঝাতেই এ সমাবেশ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলিমের সভাপতিত্বে এই মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেন, মা একটি ছোট শব্দ হলেও মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ, তেমনি একজন সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক, মা গুরুত্বপূর্ণ অধ্যায়, মা একটি জীবন, মা একটি পৃথিবী, মা তার সন্তানের জন্য ইহকাল, পরকাল। একজন সুশিক্ষিত মা পারেন একটি শিক্ষিত জাতির জন্ম দিতে।-------------------------------------------------------- আরও পড়ুন:স্কুলছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ --------------------------------------------------------

তিনি আরো বলেন, বা আমাকে ভোট দেয়ার জন্য নয়, আমার একমাত্র চাওয়া আপনার সন্তানকে ঘিরে। আমি বিশ্বাস করি প্রত্যেক মা এক সুরভিত ফুল আর প্রতিটি ঘর একেকটি স্কুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধূরী।

আরও পড়ুন

জেএইচ