ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৬

হাতুড়িপেটা করে আ.লীগ নেতার পা ভাঙলো দুর্বৃত্তরা

http://www.rtvonline.com/country/46350/হাতুড়িপেটা-করে-আ.লীগ-নেতার-পা-ভাঙলো-দুর্বৃত্তরা
BYনড়াইল প্রতিনিধি|  ১২ জুলাই ২০১৮, ১৬:০১ | আপডেট : ১২ জুলাই ২০১৮, ১৬:৪৫

নড়াইলের লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা ইউপি সদস্যকে হাতুড়িপেটা করে পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকালে লাহুড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার জাকির হোসেন লাহুড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। পুলিশ ও স্থানীরা জানায়, এলাকার আধিপত্য নিয়ে লাহুড়িয়া কামার পাড়ার ওয়ার্ড সদস্য জাকির হোসেন ও শরুশোনা গ্রামের মনির শেখ, আর্মি জহির গ্রুপের মধ্যে বিরোধ দীর্ঘদিনের। এ নিয়ে এ দু’পক্ষে প্রায়ই সংঘাত সংঘর্ষের ঘটনা ঘটে। এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার সকালে মনির, আর্মী জহিরের নেতৃত্বে দুর্বৃত্তরা জাকিরের উপর হামলা চালায়। জাকির সকালে তার এক অসুস্থ আত্মীয়কে দেখে বাড়ি ফোরার পথে এই হামলার শিকার হন। আগে থেকে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা হাতুড়ী লোহার রডসহ বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জাকিরের উপর হামলা করে। -------------------------------------------------------- আরও পড়ুন :পটুয়াখালীতে ৮০০ বোতল ফেনসিডিলসহ আটক ২ --------------------------------------------------------

আহত অবস্থায় প্রথমে জাকিরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে অবস্থা গুরুত্বর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে জাকিরকে যশোর মেডিকেলে স্থানান্তর করা হয়।

লোহাগড়া থানার ওসি প্রবির কুমার বিশ্বাস আরটিভি অনলাইনকে জানান, ঘটনা শুনেছি এখনো কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এসএস