ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
BYঢাকাটাইমস ডেস্ক

বার্ষিক লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে টাউন হল মিটিং করল চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড। এতে ব্যাংকের ব্যবসায়িক কার্যক্রম এবং কৌশলগত কর্মপন্থা প্রণয়নসহ সার্বিক প্রবৃদ্ধির বিষয় আলোচিত হয়। খেলাপি ঋণ আদায়, ভবিষ্যৎ পরিকল্পনা, আমানত ও ঋণ এবং সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিতকরনে কর্মকর্তাদের দিক-নির্দেশনা দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। এছাড়াও ভিশন ২০২০ এর রোড ম্যাপ ঘোষণা করেন পদ্মা ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক।

মিরপুরে বাংলাদেশ ব্যাংক ট্রেনিং একাডেমিতে শনিবার দিনব্যাপী অনুষ্ঠিত হয় এই টাউন হল মিটিং। সেখানে সভাপতিত্ব করেন পদ্মা ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু। পদ্মা ব্যাংক পর্ষদ চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংক এর চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদ। পদ্মা ব্যাংক-এর পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন তামিম মারজান হুদা, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামস-উল-ইসলাম, রূপালী ব্যাংক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ওবায়েদ উল্লাহ আল মাসুদ, ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি)-এর ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন। এছাড়া বিভিন্ন বিভাগের উর্ধ্বতনরাসহ ৫৭ শাখার সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু বলেন, ঘুরে দাঁড়িয়েছে পদ্মা ব্যাংক। নতুন বছরে অত্যন্ত আকর্ষণীয় সব নতুন প্রোডাক্ট নিয়ে সম্পূর্ণ নতুন ডিজিটাল প্ল্যাটফর্মে গ্রাহকদের জন্য আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে আসছে পদ্মা ব্যাংক। অচিরেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবে চতুর্থ প্রজন্মের সবচেয়ে আধুনিক ব্যাংকটি।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/এলএ)