ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৬

ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেক মেতেছে পিকনিকের আয়োজনে

https://www.ntvbd.com/economy/237557/ফ্যান্টাসি-কিংডম-ও-ফয়’স-লেক-মেতেছে-পিকনিকের-আয়োজনে
BYঅনলাইন ডেস্ক
১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৫ | আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৭

চট্টগ্রামের অপরূপ বিনোদন পার্ক ফয়’স লেক কনকর্ড। ছবি : বিজ্ঞপ্তি দেশের সর্ববৃহৎ বিনোদন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেড ঢাকার অদূরে গড়ে তুলেছে বিশ্বমানের পার্ক ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, হেরিটেজ পার্ক, এক্সট্রিম রেসিং ও রিসোর্ট আটলান্টিস। চট্টগ্রামে গড়ে তুলেছে ফয়’স লেক কনকর্ড, ওয়াটার পার্ক সি ওয়ার্ল্ড কনকর্ড ও ফয়’স লেক রিসোর্ট। বিনোদন প্রিয় বাঙালিদের কাছে ফ্যান্টাসি কিংডম একটি জনপ্রিয় নাম। চমৎকার ল্যান্ড স্কেপিং ও রোমাঞ্চকর সব রাইড রয়েছে এই পার্কে।

ফ্যান্টাসি কিংডমে পিকনিক করার জন্য রয়েছে দারুণ সব প্যাকেজ। স্কুল/কলেজের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ৪০০ টাকা, সেই সঙ্গে ওয়াটার কিংডমে প্রবেশ ও সব রাইড অতিরিক্ত ১৮০ টাকা এবং করপোরেটের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ৫০০ টাকা, সঙ্গে ওয়াটার কিংডম প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) অতিরিক্ত ২২০ টাকা।

অবারিত সবুজের বুক চিরে জেগে ওঠা বিস্ময়কর ফয়’স লেক। প্রকৃতি ও আধুনিকতার অপূর্ব সমন্বয় ঘটেছে এখানে। নান্দনিক স্থাপত্য, সুবিশাল পাহাড় আর লেকের সমন্বয়ে গড়ে তোলা এই পার্কে রয়েছে বিভিন্ন রাইডস। পাহাড়ঘেরা অরণ্য আর লেকে পিকনিক জমবে ফয়’স লেকে।

ফয়’স লেকে পিকনিক করার জন্য রয়েছে দারুণ সব প্যাকেজ। স্কুল/কলেজের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ২৩০ টাকা, সঙ্গে সি ওয়ার্ল্ডে প্রবেশ ও সব রাইড অতিরিক্ত ১৮০ টাকা এবং করপোরেটের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ২৭০ টাকা, সঙ্গে সি ওয়ার্ল্ডে প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) অতিরিক্ত ২১০ টাকা।

এখানে রয়েছে সুবিশাল পিকনিক স্পট (পিকনিক স্পটের জন্য কোনো ভাড়া লাগবে না), পছন্দমতো খাবার, আন্তর্জাতিকমানের রাইড্স, করপোরেট সুবিধাদি (সেমিনার, ওয়ার্কশপ, এজিএম ইত্যাদি) ও শীতাতপ নিয়ন্ত্রিত লাউঞ্জ।

ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেক হচ্ছে পিকনিকের পাশাপাশি যেকোনো ধরনের বিনোদনমূলক অনুষ্ঠান করার এক অনন্য ও অভূতপূর্ব স্থান যার কোনো বিকল্প নেই বললেই চলে।

পিকনিকের জন্য যোগাযোগ করতে পারেন ০১৯১৩৫৩১৩৮৭, ০১৯১৩৫৩১৩৮৬ ও ৮৮৩৩৭৮৬ নম্বরে।

কনকর্ড গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই সব তথ্য জানানো হয়েছে।