ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৭

বিকাশের ক্যাশব্যাক অফার, ইফতার করুন কম খরচে

https://www.ntvbd.com/economy/252013/বিকাশের-ক্যাশব্যাক-অফার,-ইফতার-করুন-কম-খরচে
BYনিজস্ব প্রতিবেদক
১৫ মে ২০১৯, ২০:৫০

ছোলা, পেয়াজু, বেগুনি, মুড়ি প্রথাগত এসব খাবারের বাইরে একটু ভিন্ন স্বাদের খাবার হলে ইফতার আরো বেশি উৎসবমুখর হয়ে ওঠে। পিৎজা, বার্গার, চিকেন বা একটু ভিন্নধর্মী ফিস আইটেমে বন্ধুদের ইফতার বা পরিবারের সদস্যদের নিয়ে ইফতার আনন্দ বাড়িয়ে তুলতে পারে। আর পছন্দের পিৎজা হাট, কেএফসি, বার্গার কিং, নবাব চাটগাঁ, ম্যানহাটন ফিস মার্কেট, জনি রকেটসের মতো আউটলেটগুলোতে এসব খাবার যখন মিলছে বাজার মূল্যের চেয়ে কমদামে তখন বাস্তবিকই তা ইফতারের খুশি বাড়িয়ে দিচ্ছে কয়েকগুণ।

বার্গার কিংয়ের দুটি বিবিকিউ বিফ বার্গার ও দুটি চিকেন ক্রিম্প বার্গার, যার দাম ৭৯৬ টাকা। তা বিকাশ অফারে পাওয়া যাচ্ছে মাত্র ৫৯৬ টাকায়। বার্গার কিংয়ের আউটলেটে বা টেক-অ্যাওয়ের ক্ষেত্রেও এই অফারটি নেওয়া যাবে।

কেএফসির চিকেন অনেক ভোজন রসিকেরই পছন্দের তালিকায় রয়েছে, বিশেষ করে বাচ্চাদের। ৭৬৮ টাকার ৪ পিস ক্রিস্পি চিকেন এবং একটি লার্জ চিকেন পপকর্নের বিশেষ প্যাকেজটি বিকাশ পেমেন্টে পাওয়া যাচ্ছে মাত্র ৪৯৮ টাকায়।

যাদের পাশ্চাত্য ঢঙে রান্না মাছ ভালো লাগে তারা ম্যানহাটনের ফিস অ্যান্ড চিপস ডোরি বা গ্রিলড ডোরির ভক্ত হবেন— এমনটা অস্বাভাবিক নয়। আর এই মজার প্রিয় খাবারটি এখন পাওয়া যাচ্ছে ৩০০ টাকা কম দামে। ম্যানহাটন আউটলেটে অথবা টেক অ্যাওয়েতে ৭৮৪ টাকার এই আইটেমগুলোর দাম পড়বে মাত্র ৪৪৮ টাকা। ক্যাশব্যাক ক্রেতা তাৎক্ষণিকভাবেই বিকাশ অ্যাকাউন্টে পেয়ে যাবেন।

পিৎজা হাটে পিৎজা, তবে দামে কম। বিকাশ পেমেন্টে মিলছে অফার। ৮১৯ টাকার পিৎজা পাওয়া যাচ্ছে ৭১৯ টাকায়। ইফতারের সময় পিৎজা হাটের আউটলেটে গিয়ে যেকোনো ক্রেতা এই অফার উপভোগ করতে পারছেন।

নবাব চাটগাঁর ৫০০ টাকার ইফতার প্ল্যাটার ৪০০ টাকা এবং ৬৫০ টাকার ইফতার প্ল্যাটার পাওয়া যাচ্ছে ৫৫০ টাকায়।

আর জনি রকেটসের ৫৭০ টাকার প্যাকেজ ৩৭০ টাকায় এবং ৪৬২ টাকার প্যাকেজ ২৬২ টাকায় পাওয়া যাচ্ছে।

বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্ট করে মজাদার ইফতার ডিলকে আরো মজাদার করে তুলতে পারেন যে কেউ। সব অফারের ক্ষেত্রেই মূল দামটি বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করতে হবে। ক্রেতা তাৎক্ষণিকভাবে ছাড়ের টাকা ক্যাশব্যাক হিসেবে পেয়ে যাবেন।

একটি বিকাশ নম্বর দিয়ে প্রতিটি রেস্টুরেন্টে একদিনে একবার এবং অফার চলাকালীন সর্বোচ্চ দুইবার এই অফার উপভোগ করা যাবে। নির্ধারিত পরিমাণ বেশি বা কম টাকা পেমেন্ট করলে অফারটি উপভোগ করা যাবে না।

এই অফারের আওতাভুক্ত ব্র্যান্ড এবং আউটলেটের বিস্তারিত তালিকা পাওয়া যাবে www.bkash.com/paymentand Facebook page:www.facebook.com/bkashlimited থেকে।