ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৬

ঈদের আগে ঈদের খুশি, সঙ্গে ওয়ান্ডার কেক

http://www.rtvonline.com/economy/43817/ঈদের-আগে-ঈদের-খুশি-সঙ্গে-ওয়ান্ডার-কেক
BYআরটিভি অনলাইন ডেস্ক|  ১২ জুন ২০১৮, ১২:৪৯ | আপডেট : ১২ জুন ২০১৮, ১৩:২১

ঈদের আগেই ঈদের খুশি ছড়িয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিতরণ করা হয়েছে নতুন কাপড়। সুন্দর এই আয়োজনটি করেছে ওয়ান্ডার কেক।

এ আয়োজনের মধ্য দিয়ে গতকাল সোমবার রাজধানীর কল্যাণপুরে এসএস কল্যাণ স্কুলে এক অনুষ্ঠানে শিশুদের হাতে ঈদের নতুন কাপড় তুলে দেয়া হয়।

প্রোজেক্ট ওয়ান্ডার স্মাইল ক্যাম্পেইনের মাধ্যমে সবাইকে অংশ নেয়ার সুযোগ করে দেয়। ওয়ান্ডার কেকের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে ৩টি সহজ উপায়ে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করার সুযোগ ছিল।

এছাড়া ওয়েবসাইটে উল্লেখিত পছন্দের যেকোন পণ্য অনলাইনে কিনে সুবিধাবঞ্চিত শিশুদের উপহার হিসেবে দেয়ার ব্যবস্থা ছিল। কেউ যদি উপহার কিনে সশরীরে দিয়ে আসতে চায় তার জন্যও ছিল ব্যবস্থা।

ক্যাম্পেইনটির মিডিয়া পার্টনার হিসেবে আছে আরটিভি ও আরটিভি অনলাইন, জাগো এফএম, জাগো লাইভ আর ক্যাম্পেইনের পার্টনার অথবা ডটকম, পাঠাও এবং ওএনজেড সল্যুশনস।

সোমবার আয়োজিত অনুষ্ঠানে শিশুদের নিয়ে নানা রকমের খেলাধুলার আয়োজন করা হয়। খেলাধুলা শেষে তাদের নিয়ে ইফতারের ব্যবস্থা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ওয়ান্ডার কেকের ব্র্যান্ড ম্যানেজার মুজাহিদুল ইসলাম, সাব অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ডিজিটাল)চিন্ময় মজুমদার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার(ডিজিটাল) রিফাত আহমেদ ও অভিনেত্রী দীপা খন্দকার।

দীপা খন্দকার আরটিভি অনলাইনকে বলেন, আমাদের চারপাশে অনেক অনেক সুবিধাবঞ্চিত শিশু ছড়িয়ে আছে। ঈদের দিনেও তাদের কপালে একটু আনন্দ জোটে না। আমরা ওয়ান্ডার কেকের মাধ্যমে তাদের পাশে দাঁড়িয়েছি। এ উদ্যোগের জন্য ওয়ান্ডার কেককে ধন্যবাদ।

এসআর