ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ৫ ভাদ্র ১৪২৬
BY  অনলাইন ডেস্ক ০৭ ডিসেম্বর ২০১৭, ১৩:০৪ | আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৩:২৪ | অনলাইন সংস্করণ

প্রতীক্ষার পর আবারও মন ভাঙলো ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা জুটির ভক্তদের। শোনা যাচ্ছিল, চলতি সপ্তাহেই নাকি বিয়ে করছেন বিরাট কোহলি এবং আনুষ্কা শর্মা। গতকাল বুধবার এ খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভরে যায় এই দুই তারকার ওয়াল। কিন্তু এবারের বিয়ের খবরকেও মিথ্যে বলে উড়িয়ে দিলেন অভিনেত্রী আনুষ্কা শর্মার মুখপাত্র।

ওই মুখপাত্র জানান, সংবাদমাধ্যমগুলোতে বিরাট-আনুষ্কার বিয়ের যে খবর প্রচার করা হচ্ছে, তার কোনো সত্যতা নেই। কিছুদিন আগে অবশ্য আনুষ্কা নিজেও জানিয়েছিলেন, বিয়ে তো করবই। কিন্তু কখন করব, সেটা বলতে পারব না।

খবর রটেছিল, ভারতে নয়, বিদেশের মাটিতে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই লাভ বার্ড জুটি। ইতালিতে আগামী ৯, ১০ এবং ১১ ডিসেম্বর- এই তিন দিন ধরে নাকি চলবে বিয়ের অনুষ্ঠান। বিয়ে সেরে নববধূকে নিয়ে দেশে ফিরবেন কোহলি। কিন্তু সব খবরই আবার গুজব হয়ে গেল আনুষ্কার মুখপাত্রের কথায়।

বি-টাউনে জোর জল্পনা ছিল, পাপারাৎজিদের হাত থেকে রেহাই পেতেই ইতালিতে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন বিরাট-আনুষ্কা। এরও কিছুদিন আগে খবর ছড়িয়েছিল যে, দেহরাদূনে বাগদান সেরে ফেলেছেন বিরাট ও আনুষ্কা। যেখানে উপস্থিত ছিলেন এ জুটির কাছের অনেক বন্ধু। যদিও সে বিষয় নিয়েও এখনো পর্যন্ত মুখ খোলেননি বিরুষ্কা।