ঢাকা, রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫
BY  বিনোদন সময় প্রতিবেদক ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ০০:৩৭ | অনলাইন সংস্করণ

সবার চোখ এখন ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে। কারণ সেখানে প্রকাশ হয়েছে মাত্র ২৯ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ। আর তাতেই মাত পুরো বিশ্ব। ‘অরু আদার লাভ’ নামের ভিডিওতে দেখা যায়, কলেজের ইউনিফর্ম পরা এক মেয়ে তার সহপাঠীর সঙ্গে পাল্লা দিয়ে ভ্রƒ নাচাচ্ছেন। এই ভ্রƒ নাচানোর ফাঁকে আচমকা চোখের টিপ্পনিতে সহপাঠী ছেলেটি পাগলপ্রায়। শুধু সেই ছেলে নয় মেয়েটির চোখের টিপ্পনিতে পাগল সব বয়সী ছেলেরাই! কাজলকালো চোখের অদ্ভুত এই ইশারায় পাগল না হয়ে উপায়ও নেই। তাই সবার মনে এখন একটাই প্রশ্ন কে এই মেয়ে? মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। বয়স ১৮। পরিবার আর কাছের বন্ধুরা তাকে রিয়া নামে ডাকেন। অল্প সময়ের মধ্যে কোটি দর্শকের মন কেড়ে নেওয়া এই মেয়ের জন্ম কেরালার ত্রিশুরে। সেখানকার বিমলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী তিনি। মালায়লাম ও ইংরেজি ছাড়া অন্য কোনো ভাষা জানা নেই তার।

মজার ব্যাপার হলো, প্রিয়ার অসাধারণ অভিব্যক্তি দেখে শুধু ছেলেরা নন, অনেক মেয়েও পাগল হচ্ছেন। একবার ভিডিওটিতে ক্লিক করে বারবার না দেখে পারছেন না অনেকেই। মিষ্টি হাসির এই মেয়ের সম্পর্কে বিস্তারিত জানার জন্য গুগল করা হচ্ছে একটু পরপর। এর মধ্যে প্রিয়ার অসংখ্য ভুয়া অ্যাকাউন্টে সয়লাব হয়ে গেছে ফেসবুক আর ইনস্টাগ্রাম। প্রতিটি অ্যাকাউন্টে অনুসারীর সংখ্যা মিনিটে মিনিটে বেড়ে চলেছে। এত অল্প সময়ের মধ্যে ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়ায় প্রিয়া এখন আনন্দে উড়ছেন। ফেসবুক লাইভে এসে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। তার অফিশিয়াল ফেসবুক পেজে লাইক দেওয়ার জন্য সবাইকে অনুরোধ করেছেন।

যে ভিডিও ক্লিপটি ভাইরাল হয়েছে, সেটি একটি সিনেমার গানের দৃশ্য। মালায়লাম ছবিটির নাম ‘অরু আদার লাভ’। পরিচালক ওমর লুলু। এটি বড় পর্দায় প্রিয়ার প্রথম কাজ। যদিও তিনি ছবির মূল নায়িকা নন। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের মার্চে। তবে ভিডিওটি ভাইরাল হওয়ার পর প্রিয়ার দরজায় অনেক পরিচালক এরই মধ্যে ধরনা দেওয়া শুরু করেছেন। প্রিয়া এর আগে মডেলিং করেছেন। র্যাম্পেও হেঁটেছেন। মোহিনীআট্ট্যম নৃত্যশিল্পী তিনি। ভ্রƒ নাচানোর অদ্ভুত কৌশল সেখান থেকেই রপ্ত করেছেন। ইন্ডিয়া টুডে