ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৬
BY  বিনোদন প্রতিবেদক ১৭ এপ্রিল ২০১৮, ১৭:৫২ | অনলাইন সংস্করণ

শিল্পীর পাশে এবার দাঁড়াবেন শিল্পীরা। এমন উদ্যোগ নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। অসচ্ছল, অসহায় শিল্পীদের পাশে দাঁড়ানোর জন্যই ফান্ড গঠন করবেন শিল্পী সমিতি। এর শুরুটা হচ্ছে ঢাকার বাইরে কনসার্টের মাধ্যমে।

এ সম্পর্কে সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘শিল্পীদের প্রতি দায়বদ্ধতা থেকেই ফান্ড গঠন করতে যাচ্ছি। চলচ্চিত্রের সব শিল্পীই কিন্তু অসচ্ছল নয়। তাই অসচ্ছল শিল্পীরা যাতে এই তহবিল থেকে সাহায্য পান, সে জন্য এই আয়োজন। প্রকৃত শিল্পীদের যেনো শেষ বয়সে অন্যের কাছে সাহায্য চাইতে না হয় সেভাবেই আমরা ফান্ড গঠন করবো।’

ফান্ড গঠনের অংশ হিসেবে আগামী ২০ এপ্রিল বিকেলে নরসিংদীর ড্রিম হলিডে পার্কে শিল্পী সমিতি একটি কনসার্টের আয়োজন করেছে। এই কনসার্টে শিল্পী সমিতি ছাড়াও সমিতির কমিটির বাইরের শিল্পীরাও অংশ নেবেন।

অনুষ্ঠানে চলচ্চিত্রের জনপ্রিয় গানের সঙ্গে নাচবেন রিয়াজ,ফেরদৌস, পপি, পূর্ণিমা, জায়েদ খান।আরো থাকবেন অপু বিশ্বাস, আমিন খান ও ডিপজল।

দর্শকরা টিকিট কেটে কনসার্টটি উপভোগ করতে পারবেন। এই অনুষ্ঠান থেকে শিল্পীদের পারিশ্রমিকের পুরো টাকা জমা হবে অসচ্ছল শিল্পীদের সহায়তা ফান্ডে।ড্রিম হলিডে পার্কের পর পর্যায়ক্রমে দেশের সব বিভাগীয় শহরে চলচ্চিত্র শিল্পীদের অংশগ্রহণে কনসার্ট করার পরিকল্পনা আছে বলে জানান জায়েদ খান।