ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮, ১১ আষাঢ় ১৪২৬
BY  নিজস্ব প্রতিবেদক ১১ জুন ২০১৮, ২১:৩৭ | আপডেট : ১২ জুন ২০১৮, ১১:৫৬ | অনলাইন সংস্করণ

পুরোনো ছবি কারাগার থেকে বেরিয়ে ভক্তদের শান্ত থাকার আহ্বান জানিয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর। আইসিটি আইনে দায়ের করা মামলায় আজ সোমবার জামিনে কারাগার থেকে মুক্তি পান তিনি। এরপর বাসায় ফিরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে তিনি নিজের ভালো থাকার কথাও জানান।

ফেসবুক স্ট্যাটাসে আসিফ আকবর বলেন, ‘আমার ফ্যানদের অনুরোধ করছি, সবাই শান্ত থাকুন, যেকোনো রকম উত্তেজনা পরিহার করুন, আমি ভাল আছি। সবার কাছে দোয়া চাই…। আমি আপনাদের ভালবাসার কৃতজ্ঞতার পাশে আবদ্ধ, ভালবাসা অবিরাম...।

আসিফ আরও বলেন, ‘বাংলাদেশের সবাইকে সালাম এবং গারদীয় শুভেচ্ছা। আমার অবর্তমানে যারা দোয়া করেছেন, তাদের সবার প্রতি আমার মরহুম বাবা মার পক্ষ থেকে কৃতজ্ঞতা।’

কারাগারে থাকার অভিজ্ঞতা ব্যক্ত করে আসিফ বলেন, ‘যারা আমাকে নিয়ে সত্য মিথ্যা প্রশ্ন তুলেছেন, তাদের জন্য সঠিক উত্তর নিয়ে হাজির হব শিগগির। আইনশৃঙ্খলা বাহিনী, কারাকর্তৃপক্ষ, কারাবন্দী ভাইদের জন্য অনেক ভালবাসা। কারণ বাংলাদেশের একজন শিল্পী হিসেবে তারা আমার ব্যাপক যত্ন নিয়েছেন।’ আইসিটি আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা মামলায় গ্রেপ্তার হয়েছিলেন আসিফ আকবর । গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি)একটি দল আসিফকে মগবাজার এফডিসিসংলগ্ন তাঁর অফিস থেকে গেপ্তার করে। পরের দিন বুধবার রিমান্ড আবেদন নাকচ করে আসিফকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।