ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৬

সুহানার যে ছবি শেয়ার না করে থাকতে পারেননি শাহরুখ

http://dainikamadershomoy.com/entertainment/142439/সুহানার-যে-ছবি-শেয়ার-না-করে-থাকতে-পারেননি-শাহরুখ
BY  বিনোদন ডেস্ক ১২ জুন ২০১৮, ১২:২৭ | আপডেট : ১২ জুন ২০১৮, ১২:৩৪ | অনলাইন সংস্করণ

বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খান মা গৌরী খানের সঙ্গে এই মুহূর্তে ব্রিটেনে ছুটি কাটাচ্ছেন। তারই কিছু ছবি সম্প্রতি গৌরী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এসব ছবি শাহরুখের এতটাই পছন্দ হয়েছে যে, তিনি তা শেয়ার না করে থাকতে পারেননি।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ছবিগুলোতে সুহানাকে দারুণ হট দেখাচ্ছে, সেখানে মা গৌরী একেবারে কুল স্টাইলে রয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে, সুহানা রূপালি রঙের ছোট ড্রেস পরে রয়েছেন। সেখানে মা গৌরী নীল রঙের জিনসের সঙ্গে সাদা টি-শার্ট পরে তার ওপর দিয়ে কার্গো জ্যাকেট চাপিয়েছেন। পায়ে পরেছেন সাদা জুতো।

সুহানার এই ছবিতে তার অনুরাগীরা জোরদার ও মজাদার মন্তব্য করেছেন। গৌরী-সুহানার এই ছবিতে একজন ইউজার মন্তব্যে লেখেন, মা যেমন সুন্দর, মেয়েও ঠিক তেমনই সুন্দর।

একজন লেখেন, আশা করি বাবা শাহরুখ খানের মতো মেয়ে সুহানাও ভালো ডান্সার। আরেকজন লেখেন, দুজনকে মা-মেয়ে কম, বোন বেশি মনে হচ্ছে।

এর মধ্যে কয়েকজন আবার ট্রলও করেন। এক ইউজার মজা করে লিখেছেন, মায়ের ঠান্ডা লাগছে, আর মেয়ের গরম!

আরেকজন সুহানাকে লিখেছেন, তাকে বয়সের তুলনায় বড় লাগছে।

গত বছরই সুহানা ১৮ বছরে পূর্ণ করেছেন। সেই সময় সুহানার সঙ্গে একটি ভালো ছবি শেয়ার করে দারুন একটি ক্যাপশন দেন শাহরুখ খান।

এদিকে বলিউডে সুহানার অভিষেক নিয়ে প্রায়ই বিভিন্ন খবর প্রকাশ পাচ্ছে। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেন, 'সুহানা অভিনেত্রী হতে চায়। কিন্তু আমি ওকে পরিষ্কার জানিয়ে দিয়েছি, আগে ওকে স্নাতক সম্পূর্ণ করতে হবে। তার পর চাইলে ও ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগ দিতে পারে।'