ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৬
BY  বিনোদন প্রতিবেদক ১২ জানুয়ারি ২০১৯, ১৯:৪৫ | অনলাইন সংস্করণ

ছবিতে যে নারীকে দেখা যাচ্ছে পাঠক নিশ্চয়ই বলবেন, দেখতে ‘খুব সুন্দর’। আট-দশজন নারীর মতো সুন্দরী এ নারীও সেজেছেন আপন মনে। কানে দুল, নাকে নোলক ও ঠোঁটে গোলাপি রাঙ্গা লিপস্টিক। এক ঝলকে যে কেউ তার প্রেমে পড়বেন! তবে যদি জানেন, তিনি নারী নন, পুরুষ! তখন কী করবেন? আর যদি তিনি হন জনপ্রিয় কোরো অভিনেতা, তখন...?

পাঠক হয়তো বিশ্বাস করতে চাইবেন না, ভাবছেন দুষ্টামি করেই বলছি এসব। বিষয়টা মোটেও তা নয়। ছবিতে থাকা নারী সাজের এই মানুষটি জনপ্রিয় একজন অভিনেতা। নাম আনিসুর রহমান মিলন।

‘জুলি বিউটিফুল’ নাটকের প্রয়োজনেই এমন সাজ নিয়েছেন মিলন। নাটকের নাম ভূমিকায় দেখা যাবে মিলনকে। এটি রচনা ও পরিচালনা করছেন বিপ্লব হায়দার। প্রযোজনা করছেন মীর ফকরুদ্দিন ছোটন।

আনিসুর রহমান মিলন দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘বছরের প্রথম কাজ শুরু করলাম। ইউনিটে ঢুকে নিজের চরিত্র আর গেটআপ-মেকআপ নিয়ে ভালোই লাগছিল। ছবি দেখে নিশ্চয় বুঝতে পেরেছেন, চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। আমিও প্রস্তুত। আশা করি, দর্শকদের মজার একটি সিরিয়াল উপহার দিতে পারব।’

‘জুলি বিউটিফুল’ নাটকে আনিসুর রহমান মিলন ছাড়া আরও অভিনয় করছেন মিলন ভট্ট, অ্যানি খান, ওয়ালিউল হক রুমি প্রমুখ। ধারাবাহিকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার শুরু হবে।