ঢাকা, রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫

প্রিয়ার ‘স্বপ্ন’ নির্মাতা বানসালি

http://www.dhakatimes24.com/2018/02/14/69233/প্রিয়ার-স্বপ্ন-নির্মাতা-বানসালি
BYবিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া ও ইউটিউব মাতিয়ে রেখেছেন ভারতের দক্ষিণী ছবির অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভেরিয়ার। সোশ্যাল মিডিয়ার নতুন ক্রাশ তিনি। যার পর পর দুটি ভিডিও নিয়ে শুরু হয়েছে তোলপাড়। প্রথমটি ২৯ সেকেন্ডের এবং পরেরটি ৩০ সেকেন্ডের। অতি স্বল্প সময়ের এই দুটি ভিডিও দিয়েই তিনি নাড়িয়ে দিয়েছেন নেট দুনিয়া। দুটিই ভাইরাল।

সেই প্রিয়া সম্পতি হাজির হয়েছিলেন একটি সাক্ষাৎকারে। সেখানে তিনি জানান, মালায়ালাম, তামিল ও বলিউডের অনেক ছবির অফার রয়েছে তার কাছে। কিন্তু এখনও পর্যন্ত কোনো ছবিতে সই করেননি তিনি। তার জীবনের স্বপ্ন একজনকে নিয়ে। তিনি সঞ্জয় লীলা বানশালি। ভবিষ্যতে বলিউডের এই খ্যাতিমান পরিচালকের ছবিতে অভিনয় করতে চান প্রিয়া।

প্রিয়ার ভাইরাল হওয়ার প্রথম ভিডিওটি ছিল ‘অরু আদার লাভ’ নামের একটি মালায়লাম ছবির গানের দৃশ্য। এটি আলোচিত এ অভিনেত্রীর ক্যারিয়ারের অভিষেক ছবি। পরের ৩০ সেকেন্ডের ভিডিওটিও ‘অরু আদার লাভ’ ছবিরই অংশ।

১৮ বছর বয়সী তরুণী প্রিয়া প্রকাশের জন্ম ভারতের কেরালার ত্রিচুরে। সেখানকার বিমলা কলেজে প্রথম বর্ষের শিক্ষার্থী তিনি। বন্ধুরা ভালোবেসে তাকে রিয়া নামে ডাকেন। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু প্রিয়ার। হেঁটেছেন র‌্যাম্পেও। মোহিনীআট্ট্যম নাচে বিশেষ পারদর্শী এই অষ্টাদশী। ভ্রু নাচানোর অদ্ভুত কৌশল সেখান থেকেই রপ্ত করেছেন। এত অল্প সময়ে ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়ায় স্বাভাবিকভাবেই এখন আনন্দে উড়ছেন প্রিয়া।

ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এএইচ