ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৬
BYবিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

‘গেম রিটার্নস’ এর পরে এবার আসছে নায়ক নিরবের ‘অফিসার রিটার্নস’। ‘গেম রিটার্নস’-এ তার নায়িকা ছিলেন তমা মির্জা ও নবাগত লাবণ্য লি। এবার ‘অফিসার রিটার্নস’-এ নিরবের বিপরীতে দেখা যাবে বাংলা চলচ্চিত্রের উঠতি নায়িকা জলিকে। এটি হতে যাচ্ছে নিরব-জলি জুটির প্রথম ছবি।

‘অফিসার রিটার্নস’ ছবির পরিচালনার ভার রয়েছে বন্ধন বিশ্বাসের কাঁধে। তিনি জানালেন, ‘গেম রিটার্নস’ ছবির সঙ্গে নামের কিছুটা মিল থাকলেও এটি কোনো ছবির সিক্যুয়েল নয়। ‘অফিসার রিটার্নস’ সম্পূর্ণই একটি মৌলিক গল্পের ছবি। এই নামে আর কোনো ছবি এর আগে বাংলাদেশে নির্মিত হয়নি।’

ছবিতে নিরব অভিনয় করবেন একজন পুলিশ অফিসারের চরিত্রে। নায়িকা জলি হাজির হবেন বারের একজন ড্যান্সার হিসেবে। বুধবার সন্ধ্যায় এফডিসিতে ছবিটির শুভ মহরত অনুষ্ঠিত হয়। যেখানে ছবির পরিচালক বন্ধন বিশ্বাস, ছবির নায়ক-নায়িকা, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খশরু ও অভিনেতা শিমুলসহ অনেকে উপস্থিত ছিলেন।

‘অফিসার রিটার্নস’ পরিচালক বন্ধন বিশ্বাসের দ্বিতীয় ছবি। ঢাকা ও পার্বত্য অঞ্চলে এই ছবির শুটিং হবে বলে তিনি জানান। এফএনএফ ফিল্মস প্রযোজিত এ ছবিটির শুটিংয়ের কাজ ঈদের পরে শুরু হবে বলেও তিনি জানান।

ছবির গল্পে দেখা যাবে, বারের ড্যান্সার জলিকে কাজে লাগাতে চায় পুলিশ বাহিনী। তারা চায়, জলি পুলিশের হয়ে গুপ্তচরবৃত্তি করুক, সন্ত্রাসীদের সঙ্গে মিশে পুলিশকে তথ্য দিয়ে সাহায্য করুক। অন্যদিকে, সন্ত্রাসীরাও চায় জলি পুলিশের সঙ্গে সঙ্গে থেকে গুরুত্বপূর্ণ তথ্য তাদের কাছে পাচার করুক। কিন্তু জলি কাদের হয়ে কাজ করবেন সেটাই দেখা যাবে রূপালী পর্দায়।

ঢাকাটাইমস/১৭ মে/এএইচ