ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

পিরামিড এলাকায় করণের প্রকাশ্যে মলত্যাগ

http://www.dhakatimes24.com/2018/06/12/84720/পিরামিড-এলাকায়-করণের-প্রকাশ্যে-মলত্যাগ
BYবিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউডের ফিল্ম ইতিহাসের সবচেয়ে সুপারহিট জুটি শাহরুখ খান ও কাজল। এ জুটির অভিনীত সুপারহিট ছবি ‘কাভি খুশি কাভি গম’। সেই সুপারহিট ছবিরই একটি সুপারহিট গান ‘সুরজ হুয়া মধ্যম’। রোমান্টিক এই গানটি ইউটিউবসহ বিভিন্ন সাইটে দর্শক কতবার দেখেছেন উত্তর দেয়া সত্যিই কঠিন।

কিন্তু এমন উত্তর খোঁজার আপাতত দরকার নেই। কেননা, আলোচনার বিষয় শাহরুখ-কাজলের সুপারহিট এই গানটি নয়। মিশরের পিরামিড এলাকায় গানটির শুটিং করতে গিয়ে পরিচালক করণ জোহারের একটি গোপন ঘটনার কথা বলতেই ছবি ও গানের প্রসঙ্গ টেনে আনা।

গোপন ঘটনাটি অবশ্য পরিচালক করণ জোহার নিজেই প্রকাশ্যে এনেছেন। সম্প্রতি একটি সাক্ষাতকারে তিনি জানিয়েছেন, ‘সুরজ হুয়া মধ্যম’ গানটির শুটিংয়ের সময়টাই ছিল তার জীবনের সবচেয়ে লজ্জাজনক মুহূর্ত।

নির্মাতা জানান, মিশরে গানের শুটিং চলাকালীন তার ভীষণ পেট খারাপ হয়েছিল। পরিস্থিতি এমন হয়েছিল যে, পিরামিডের বিশাল বিশাল পাথরগুলোর আড়ালেই তাকে মলত্যাগ করতে হয়েছিল।

কিন্তু পাথরের পেছনে এক ব্যক্তির সামনা সামনি পড়ে গিয়েছিলেন করণ। নির্মাতা জানান, ওই ব্যক্তিরও পেট খারাপ হয়েছিল। সেও মলত্যাগ করছিল। করণ বলেন, ‘দুজনেই লজ্জায় চোখ তুলে তাকাতে পারছিলাম না। মনে হচ্ছিল, মরে যাই।’ যদিও ওই ব্যক্তির পরিচয় জানাননি করণ।

তবে সাক্ষাতকারে এমন বাজে অভিজ্ঞতা শেয়ার করার পাশাপাশি একটি খুশির খবরও জানিয়েছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার প্রযোজক ও পরিচালক করণ জোহার। সুপারহিট জুটি শাহরুখ-কাজলকে আবারও তিনি একসঙ্গে রূপালী পর্দায় হাজির করবেন বলে জানান। আপাতত সেই অপেক্ষায় ভক্তরা।

ঢাকাটাইমস/১২ জুন/এএইচ