ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৬
BYবিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

জেল থেকে জামিনে মুক্ত হয়ে দেশের সবাইকে গারদীয় শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের। গীতিকার ও সুরকার শফিক তুহিনের তেজগাঁও থানায় করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মামলায় পাঁচদিন জেলে কাটানোর পর সোমবার বিকালে জামিন পান তিনি।

ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কেশব রায় চৌধুরী ১০ হাজার টাকার বন্ডে মামলাটিতে তদন্ত প্রতিবেদন দাখিল না হওয়া পর্যন্ত আসিফের এই জামিন মঞ্জুর করেন। একই বিচারক গত রবিবার আসিফের পাঁচ দিনের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন।

সোমবার জামিন পেয়ে মগবাজারে অবস্থিত নিজের বাসায় ফিরে সন্ধ্যায় ফেসবুকে স্ট্যাটাস দেন আসিফ। লিখেন, ‘বাংলাদেশের সবাইকে সালাম ও গারদীয় শুভেচ্ছা। যারা আমাকে নিয়ে সত্য-মিথ্যা প্রশ্ন তুলেছেন, তাদের জন্য সঠিক উত্তর নিয়ে শিগগিরই হাজির হব। পুলিশ, কারা কর্তৃপক্ষ, কারাবন্দী ভাইদের জন্য অনেক ভালোবাসা। কারণ, বাংলাদেশের একজন শিল্পী হিসেবে তারা আমার ব্যাপক যত্ন করেছেন।’

ভক্তদের উদ্দেশে আসিফ লিখেন, ‘আমার ফ্যানদের অনুরোধ করছি, সবাই শান্ত থাকুন, যেকোনো রকম উত্তেজনা পরিহার করুন, আমি ভালো আছি। সবার কাছে দোয়া চাই। আমি আপনাদের ভালোবাসার কৃতজ্ঞতাপাশে আবদ্ধ, ভালোবাসা অবিরাম।’

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত দেড়টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির একটি দল গায়ক আসিফকে তার মগবাজারের স্টুডিও থেকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে গীতিকার শফিক তুহিনের অভিযোগ, বিভিন্ন শিল্পীর ৬১৭টি গান নিজের নামে কপিরাইট নিয়েছেন আসিফ। যার মধ্যে শফিক তুহিনেরও কিছু গান রয়েছে। এ মামলায় আসিফ ছাড়া আরো চার-পাঁচজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

ঢাকাটাইমস/১২ জুন/এএইচ