ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮, ১ শ্রাবণ ১৪২৬
BYবিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

দেশের তুমুল জনপ্রিয় গায়ক আসিফ আকবর। তবে এখন শুধু তাকে গায়ক বললে ভুল হবে, তিনি নায়কও। ক্যারিয়ারের শুরু থেকেই মাঝে মধ্যে নিজের গাওয়া গানে মডেলিং করতে দেখা গেছে তাকে। কিন্তু বর্তমানে তার গাওয়া প্রায় প্রতিটা গানেই তিনি মডেল হয়ে অভিনয় করেন। সঙ্গে থাকেন এ প্রজন্মের কোনো না কোনো বাংলাদেশি নারী মডেল। বরাবরই আসিফ দেশি মডেলদের নিয়ে কাজ করতে ভালোবাসেন।

তারই ধারাবাহিকতায় আরও একটি মিউজিক ভিডিও নিয়ে খুব শিগগিরই হাজির হচ্ছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ তারকা আসিফ। তার এবারের গানটির শিরোনাম ‘লুকোচুরি’। এই মিউজিক ভিডিওটিতে আসিফের বিপরীতে মডেল হয়েছেন প্রিয়াংকা জামান। ‘লুকোচুরি’ গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রীতম ব্যানার্জি ও বিক্রম নাগী।

নতুন মডেল প্রিয়াংকা সম্পর্কে আসিফ বলেন, ‘সে নিয়মিত বিজ্ঞাপনে কাজ করে। তাকে আমার ভালো একজন অভিনেত্রী, অসাধারণ পারফর্মার এবং প্রচণ্ড পরিশ্রমী ও মেধাবী মনে হয়েছে। আমি তো আর বিদেশি মডেল নিয়ে কাজ করব না, তাই নিজের দেশের মেধাবীদের সঙ্গে কাজ করার চেষ্টা করি। সামর্থ্যের মধ্যে সবাই মিলে সেরাটুকু দেয়ার চেষ্টা করি।’

নতুন মিউজিক ভিডিও ‘লুকোচুরি’র কাহিনি সম্পর্কে গায়ক বলেন, ‘গভীর ঘুমে স্বপ্ন দেখতে থাকি। স্বপ্নের মধ্যে আসে এক ডানাকাটা পরী। পরীর সৌন্দর্যে পাগলপারা হয়ে ছুটে বেড়াই তার পিছু পিছু। কল্পনার রাজ্যে চলে নাচ-গান-প্রেম আর লুকোচুরি। স্বপ্নের প্রেম ঘুম ভাঙার সঙ্গে সঙ্গেই উবে যায়। কিন্তু তারপরও স্বপ্নের নায়িকা প্রিয়াংকা আমাকে ঘোরের মধ্যে রাখে।’

আসিফের গাওয়া ‘লুকোচুরি’ মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন মনজুর আহমেদ। ভিডিও পরিচালনা করেছে নিউ ভিশন বিডি ক্রিয়েটিভ টিম। গত ৪ ও ৫ জুলাই ঢাকার অদূরে পুবাইলে এটির শুটিং হয়েছে। আগামী ১৬ জুলাই মিউজিক ভিডিওটি নিউ ভিশন বিডির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে।

ঢাকাটাইমস/১২ জুলাই/এএইচ