ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৬
BYবিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউড অভিনেতা সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। মাস তিনেক পরেই যাকে দেখা যাবে রূপালী পর্দায়। অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এটি তার অভিষেক ছবি। যেটি মুক্তি পাওয়ার কথা রয়েছে আগামী ২৮ নভেম্বর।

বর্তমানে চলছে তার ক্যারিয়ারের দ্বিতীয় ছবি ‘সিম্বা’র কাজও। যেটিতে সারার নায়ক হালের সেনসেশন রণবীর সিং। এটি মুক্তি পাওয়ার কথা আগামী ২৮ ডিসেম্বর। অর্থাৎ মাত্র এক মাসের ব্যবধানে দুটি ছবি মুক্তি পাবে বলিউডের নবাব পরিবারের এ জুনিয়র সদস্যের।

অভিষেক ছবি মুক্তির আগেই বলিউড মহলে আলোচনার কেন্দ্রে সাইফ কন্যা সারা। সেই আলোচনা থেকেই সম্প্রতি বিভিন্ন মহলে গুঞ্জন, ক্যারিয়ারের তৃতীয় ছবির চুক্তিও সই করে ফেলেছেন সারা আলি। এই ছবিতে বাড়তি পাওনা তার বাবা সাইফ আলি খান।

বলিউড সূত্রে খবর, ‘ফিল্মিস্তান’ খ্যাত পরিচালক নীতিন কক্কর সাইফ ও সারাকে বাবা-মেয়ের চরিত্রেই রূপালী পর্দায় আনতে চলেছেন। বাবা-মেয়ের মধ্যে সম্পর্ক এবং সম্পর্কের নানা দিক নিয়েই তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। তবে ছবির নাম এখনও প্রকাশ করা হয়নি।

পরিচালক নীতিন কক্করের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রাথমিক পর্যায়ের আলোচনা সফল। ছবির চিত্রনাট্য পড়ে নাকি সাইফ-সারা দুজনেরই বেশ পছন্দ হয়েছে। তারা মৌখিক সম্মতিও জানিয়েছেন। সারার প্রথম দুটি ছবি ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ মুক্তির পরেই এ ছবির শুটিং শুরু হবে বলে জানান পরিচালক।

ঢাকাটাইমস/১২ জুলাই/এএইচ