ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭
BYবিনোদন ডেস্ক

দীপিকা পাড়ুকোনের জীবনে দুজন রণবীর। রণবীর কাপুর এবং রণবীর সিং। প্রথম জন তার সাবেক প্রেমিক, দ্বিতীয় জন স্বামী। দুই রণবীরের মধ্যে সম্পর্ক কেমন কেউ জানেন না। ঝাল-ঝাল, টক-টক নাকি মিষ্টি-মিষ্টি? এই কৌতূহল থেকেই দুই রণবীরের ভক্তদের খুব ইচ্ছা, যদি একসঙ্গে দুজনকে কোনো ছবিতে পাওয়া যেত, তাহলে বোঝা যেত আসলে তাদের সম্পর্কটা কেমন।

বলিউড পরিচালক রাজকুমার সন্তোষী বোধহয় ভক্তদের সেই আবদার শুনেছেন। তাই এমনটাই নাকি হতে চলেছে। শোনা যাচ্ছে, রাজকুমার সন্তোষী এমন একটা পরিকল্পনা করেছেন, যেখানে এক ছবিতে থাকবেন জোড়া রণবীর। পরিচালকের ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘আন্দাজ আপনা আপনা’ ছবির সিক্যুয়েল বানাতে চলেছেন সন্তোষী। সেখানেই থাকবেন দুই রণবীর।

ইতিমধ্যেই পরিচালক নাকি কথা বলেছেন দুই রণবীরের সঙ্গে। নব্বইয়ের দশকে নির্মিত ‘আন্দাজ আপনা আপনা’ ছবি তৈরির সময় সালমান খান ও আমির খানের মধ্যে ঝগড়া চলছিল। কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলছেন না। যতদিন শুটিং চলেছিল, এই দুই অভিনেতা ছবির সংলাপ বলা ছাড়া একে অন্যের সঙ্গে কোনো কথাই বলেননি। অথচ, ছবি দেখে সেটা বোঝার উপায় নেই। ছবি হয়েছিল সুপারহিট।

যদিও রণবীর কাপুরের সঙ্গে রণবীর সিংয়ের সম্পর্কটা তেমন নয়। যেকোনো অনুষ্ঠান বা ইভেন্টে দেখা হলে তারা অবশ্যই কথা বলেন। কাজেই আশা করা যাচ্ছে, সালমান-আমিরের মতো দুই রণবীরের এই ছবিও সুপারহিট হবে। আচ্ছা, এই দুজনের মাঝখানে দীপিকা পাড়–কোনকে ফেলে দিলে কেমন হয়? পরিচালক রাজকুমার সন্তোষীও কি এমনটা ভাবছেন?

ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এএইচ