ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬
BYবিনোদন ডেস্ক

মডেল হিমাংশু কোহলির সঙ্গে ব্রেকআপের পর বলিউড গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের প্রেমে হাবুডুবু খাচ্ছেন গায়িকা নেহা কক্কর। কিছু দিন ধরে এমন গুঞ্জনই প্রবলভাবে শোনা যাচ্ছে। ভালোবাসা দিবসের দিনে তাদের চার হাত এক হবে বলেও গুঞ্জন। তবে এ সম্পর্কের ব্যাপারে নেহা-আদিত্য বা তার বাবা উদিত নারায়ণ কখনোই স্পষ্ট করে কিছু জানাননি।

এরই মধ্যে দুই তারকার প্রেম ও বিয়ের গুঞ্জন আরও জোরালো রূপ নিয়েছে। নেহা এবং আদিত্য নাকি গোপনে বিয়ে সেরে ফেলেছেন। বৃহস্পতিবার সকাল থেকে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে তাদের একটি ভিডিও। সেই ভিডিও দেখে নেটিজেনদের ধারণা, নেহার সঙ্গে ইতোমধ্যে আদিত্যর বিয়ে হয়ে গেছে।

নেহা এবং আদিত্যর ফ্যান পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়। যেখানে দেখা যাচ্ছে, অগ্নি সাক্ষী করে সাতপাকে বাঁধা পড়ছেন নেহা এবং আদিত্য। বলিউডের নামকরা সুরকার ও সংগীত পরিচালক বিশাল দাদলানির উপস্থিতিতে এই বিয়ে সম্পন্ন হয়।

রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এর সেটেই বিয়ে সেরে ফেলেন নেহা-আদিত্য। তাদের বিয়ের এপিসোডই কি তবে ১৪ ফেব্রুয়ারি দর্শকদের সামনে তুলে ধরবে চ্যানেল কর্তৃপক্ষ? তারা কি শুধুমাত্র শোয়ের স্বার্থেই সাতপাক ঘুরলেন, না কি বাস্তবেই একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন? এসব প্রশ্নের জবাব মিলবে সময় হলেই।

ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এএইচ