ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭
BYবিনোদন ডেস্ক

২০১২ সালে করণ জোহর পরিচালিত ও প্রযোজিত প্রেমের গল্পের ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল আরেক পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ানের। এরপর থেকে প্রতিটি ছবিতে রোমান্টিক প্রেমিক ইমেজেই তিনি ধরা দিয়েছেন।

মাঝে বরুণকে দেখা যায় কমেডি-অ্যাকশন ‘জড়ুয়া টু’ ছবিতে। এটিই ধাওয়ান-পুত্রের কেরিয়ারে এখনও পর্যন্ত সবচেয়ে বড় সোলো হিট।

‘জুড়ুয়া টু’ প্রযোজনা করেছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। এই ছবি হিট হওয়ার পর সাজিদের সঙ্গে বরুণের আবার জোট বাঁধা ছিল স্রেফ সময়ের অপেক্ষা। দুই বছর পরে আবার একটি মসালা ফিল্মের জন্য হাত মেলালেন সাজিদ ও বরুণ।

এবার নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসনস প্রযোজিত পুরোপুরি একটি অ্যাকশন ড্রামায় দেখা যাবে বরুণকে। ‘সনকী’ নামে সেই ছবিটির চিত্রনাট্য লিখছেন রজত অরোরা। সাজিদ ছবির টাইটেলের স্বত্বও কিনে নিয়েছেন ইতোমধ্যে।

অ্যাকশনে ভরপুর পুরোদস্তুর কমার্শিয়াল এই ছবির জন্য চেহারায় বড়সড় পরিবর্তন আনতে হবে বরুণকে। যার প্রস্তুতির জন্য শুটিং শুরুর আগে টানা দুই মাস খাটতে হবে অভিনেতাকে। সামনে তার হাতে পরপর ছবি রয়েছে।

রাজ মেহতার পরের ছবি, ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকসহ একাধিক ছবি ঝুলিতে রয়েছে বরুণের। ‘সনকী’র কাজ শুরু হতে পারে পরের বছর। ছবির পরিচালক কে হবেন এবং নায়িকাই বা কে, তা এখনো চূড়ান্ত হয়নি। আপাতত ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে।

ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এএইচ