ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
BYবিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

শিগগিরই মা হতে চলেছেন বলিউডের জনপ্রিয় গায়িকা হর্ষদীপ কৌর। এই মুহূর্তে গর্ভাবস্থার শেষ পর্যায়ে রয়েছে তিনি। ৯ মাসের অন্তঃসত্ত্বা গায়িকা। মা হওয়ার আগে গত শনিবার হয়ে গেল হর্ষদীপের ‘সাধ ভক্ষণ’-এর অনুষ্ঠান।

সেই অনুষ্ঠানের ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেন গায়িকা। লেখেন, ‘আমার চারপাশের মানুষগুলোর ভালোবাসা ও আশীর্বাদে আমি ধন্য। সাধ ভক্ষণের এই অনুষ্ঠানটি আমার কাছে চমক ছিল। যারা আমন্ত্রিত ছিলেন এবং যারা ভার্চুয়ালি উপস্থিত ছিলেন, তাদের ভালোবাসায় আমি আপ্লুত।’

হর্ষদীপের সাধ ভক্ষণ অনুষ্ঠানে ছিল হর্ষদীপ ও তার স্বামী মানকীত সিংয়ের আদলে তৈরি একটি কাস্টমাইজ কেক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হর্ষদীপের গায়িকা বন্ধু নীতি মোহন। আরও উপস্থিত ছিলেন বন্ধু আকৃতি কক্করসহ অনেকে।

২০১৫ সালে ছোটবেলার বন্ধু মানকীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন হর্ষদীপ কৌর। তারপর থেকে সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা। শনিবার হর্ষদীপের সাধ ভক্ষণের অনুষ্ঠানে যারা সশরীরে উপস্থিত থাকতে পারেননি, তারা ভার্চুয়ালি সামিল হয়েছিলেন অনুষ্ঠানে।

১৯৮৬ সালের ১৬ ডিসেম্বর দিল্লির শিখ পাঞ্জাবি পরিবারে জন্ম হয় হর্ষদীপের। তার বাবা একজন গিটারিস্ট। মাত্র পাঁচ বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করেন হর্ষদীপ। ছয় বছর বয়স থেকে তিনি তেজপাল সিংয়ের কাছে শাস্ত্রীয় সংগীতের তালিম নেন।

‘রং দে বাসন্তী’, ‘ইক ওঙ্কার’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘জব তক হ্যায় জান’, ‘হীর’সহ বলিউডের বহু ছবিতে গান গেয়েছেন হর্ষদীপ কৌর। পাশাপাশি বিভিন্ন কনসার্টেও তিনি গান গেয়ে থাকেন। বর্তমানে তাকে সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠানের বিচারকের আসনেও দেখা যায়।

ঢাকাটাইমস/০১মার্চ/এএইচ