ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
BYবিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

একসঙ্গে দুটি ছবির কাজ শুরু করলেন জনপ্রিয় আইটেম গার্ল থেকে নায়িকা বনে যাওয়া অভিনেত্রী বিপাশা কবির। ছবি দুটির একটি হচ্ছে আকাশ আচার্য্য পরিচালিত ‘পরাণে পরাণ বান্ধিয়া’ এবং অন্যটি রেজা হাসমতের ‘জেদী মেয়ে’। দুটি ছবিতেই কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বিপাশাকে।

এর মধ্যে ‘পরাণে পরাণ বান্ধিয়া’ সিনেমায় এই নায়িকা অভিনয় করছেন একজন হিন্দু মেয়ের চরিত্রে। বিপাশার ভাষ্য মতে, এ ধরনের চরিত্রে এর আগে তার কখনোই অভিনয় করা হয়ে ওঠেনি। অন্যদিকে ‘জেদী মেয়ে’ সিনেমায় জেদী মেয়েটাই হচ্ছেন তিনি।

‘পরাণে পরাণ বান্ধিয়া’ সিনেমার শুটিং শুরু হয়েছে গত ২৪ ফেব্রুয়ারি থেকে। অন্যদিকে ‘জেদী মেয়ে’র কাজ শুরু হয়েছে ২৬ ফেব্রুয়ারি থেকে। দুটি সিনেমাই নির্মিত হচ্ছে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার ব্যানারে। ছবি দুটি প্রযোজনা করছেন সংস্থাটির কর্ণধার সেলিম খান।

বিপাশা বলেন, ‘একসঙ্গে দুটি সিনেমায় কাজ করতে পারাটা আমার জন্য অনেক আনন্দের। দুটি সিনেমার গল্পই সুন্দর এবং আমার চরিত্রও পছন্দ হয়েছে। তাই অভিনয় করছি। এর মধ্যে ‘পরাণে পরাণ বান্ধিয়া’ ছবির চরিত্রটি আমার মনকে বেশি ছুঁয়ে গেছে। অধিক মনোযোগ দিয়ে কাজটি করার চেষ্টা করছি।’

নায়িকা আরও বলেন, ‘জেদী মেয়ে’ সিনেমায় যেহেতু আমিই জেদী মেয়ে, তাই এই চরিত্রটিও বেশ গুরুত্বের সঙ্গে করছি। একসঙ্গে দুটি সিনেমায় কাজ করতে গিয়ে অভিনয়ে নিজেকে আরও সমৃদ্ধ করার চেষ্টাও করছি। এ জন্য ধন্যবাদ শাপলা মিডিয়াকে, চলচ্চিত্রের দুঃসময়ে যারা ইন্ডাস্ট্রিকে চাঙ্গা করার চেষ্টা করছেন।’

এই দুটি ছবির পাশাপাশি বিপাশা কবির ইতোমধ্যে ‘সোলমেট’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। শিগগির এর ডাবিংয়ের কাজও শেষ করবেন তিনি। এই ছবিতে বিপাশার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাঞ্জু জন। এর আগেও একসঙ্গে কাজ করেছেন তারা।

লাক্স তারকা বিপাশা কবিরের ঢালিউডে আগমন ২০১২ সালে নির্মাতা শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে। ওই ছবিতে তিনি একটি আইটেম গানে নেচেছিলেন। এরপর ৫০টির বেশি ছবিতে তিনি আইটেম গার্ল হিসেবে কোমর দোলান। সেই বিপাশা এখন পুরোদস্তুর নায়িকা।

ঢাকাটাইমস/০১মার্চ/এএইচ