ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
BYবিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

গোটা ভারতে প্রতিদিন হাজারে হাজারে মানুষ করোনাভাইরাসের টিকা নিচ্ছে। স্বস্তির বাতাস বইছে তারকা থেকে শুরু করে সব ধরনের মানুষের মাঝে। এরই মাঝে গুঞ্জন, পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান নাকি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও রটে গেছে।

এ ব্যাপারে নুসরাত কী বলছেন? নায়িকা জানান, তিনি করোনাভাইরাসে আক্রান্ত নন, তবে তার শরীরে জ্বর রয়েছে। নুসরাতের দাবি, চিকিৎসকরা এটাকে ‘ভাইরাল ফিভার’ বলে ধারণা করছেন। নায়িকা সংবাদমাধ্যমকে বলেন, ‘করোনায় আক্রান্ত হলে আমি নিজেই সবাইকে জানাব। চিকিৎসক আমাকে বললে তবেই পরীক্ষা করাব।’

সামনেই পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। এ উপলক্ষ্যে বসিরহাট কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য হিসেবে নুসরাত বিভিন্নভাবে দলের হয়ে প্রচার চালাচ্ছেন। পাশাপাশি বিরোধীদেরও নানা বাক্যে বিদ্ধ করছেন। এমন সময়ই এলো তার অসুস্থতার খবর।

এদিকে, গত বছরের মাঝামাঝি সময় থেকে স্বামী নিখিল জৈনের থেকে আলাদা থাকছেন নুসরাত। নিখিল তাকে ‘ডিভোর্সের নোটিশ’ দিয়েছেন বলেও গুঞ্জন রয়েছে। যদিও অভিনেত্রী বিষয়টি অস্বীকার করেছেন। এছাড়া গুঞ্জন রয়েছে, নিখিলের সঙ্গে দূরত্ব বাড়িয়ে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরাত।

ঢাকাটাইমস/০১মার্চ/এএইচ