ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৬

রাজনীতির ক্লান্তি নিয়ে অভিনয়ে ফিরছেন তাপস পাল

https://www.jagonews24.com/entertainment/news/421973
BYবিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক প্রকাশিত: ০১:২৭ পিএম, ১৭ এপ্রিল ২০১৮

রাজনীতির মাঠে বর্তমানে অনেক বেশিই সরব তাপস পাল। মামলা, হামলা, কারাবাসসহ নানা রতম ঝক্কি ঝামেলা নিয়েই আজকাল দিন কাটে তার। ছিলেন মঞ্চ ও চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা। তবে এখন অভিনয়ে নেই বললেই চলে। সর্বশেষ কবে তার সিনেমা দেখেছিলেন দর্শক সেই হিসেব মেলাতে গেলে আঙুল গুনতে হবে।

তবে আনন্দের খবর হলো আবারও অভিনয় ফিরছেন তিনি। রাজনীতির মাঠে নাকি এই অভিনেতা হাঁপিয়ে উঠেছেন। এবার একটু নিজের প্রিয় আঙিনাটায় সময় কাটাতে চান। তাই ফিরছেন। তবে এই ফেরা তার কোনো চলচ্চিত্র দিয়ে নয়। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন তিনি।

পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এই শর্টফিল্মটির নাম ‘দু-টাকা’। এতে অভিনেতা তাপস পালকে দেখা যাবে একটিকর্পোরেট অফিসে কর্মরত দুর্বলচেতা মানুষের ভূমিকায়। চরিত্রের নাম পবিত্র দত্ত। গল্পের নায়ক খুব সাদাসিধে। স্টেশনে বসা ভিখিরিকে রোজ দু’টাকা করে দেন। অফিস যাওয়ার পথে অটোতে বসা তরুণীর সঙ্গে কথা বলার চেষ্টা করেন কিন্তু তার সাহসে কুলোয় না। এহেন মানুষটিকে কুড়ি লক্ষ টাকার দুর্নীতিতে ফাঁসানো হয়।

সাড়ে পাঁচ মিনিটের গল্প। কিন্তু ছোট পরিসরে হলেও গভীর কোনও বার্তা দেবে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। এরই মধ্যে ছবিটির শুটিং হয়েছে। শর্টফিল্মটি শিগগিরই অনলাইনে প্রকাশ পাবে বলে জানা গেছে।

এলএ/পিআর