ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৬

দুরন্ত টেলিভিশনে বিনোদনের নতুন আয়োজন

https://www.jagonews24.com/entertainment/news/439264
BYবিনোদন প্রতিবেদক প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১২ জুলাই ২০১৮ | আপডেট: ০৭:০৮ পিএম, ১২ জুলাই ২০১৮

শিশুদের সুস্থ, রুচিশীল বিনোদনের লক্ষে পথ চলা শুরু করেছিলো দুরন্ত টেলিভিশন। এরইমধ্যে চ্যানেলটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। নতুন হিসেবে এগিয়ে চলেছে দুর্বার গতিতে।

শিগগিরই চ্যানেলটি পথ চলার চতুর্থ মৌসুমে পা রাখছে। সেই উপলক্ষে বৃহস্পতিবার (১২ জুলাই) একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় বনানীতে অবস্থিত দুরন্ত টেলিভিশনের কার্যালয়ে। সম্মেলনে দুরন্ত টেলিভিশনের চতুর্থ মৌসুমের বিভিন্ন অনুষ্ঠানগুলোকে পরিচয় করিয়ে দেয়া হয়।

সেখানে চ্যানেলটির অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দার জানান, চতুর্থ মৌসুমে নতুন অনুষ্ঠান হিসেবে যুক্ত হতে যাচ্ছে ধারাবাহিক নাটক ‘শহর থেকে দূরে’ ও ‘পঞ্চভুজ’। থাকছে গল্প বলার অনুষ্ঠান ‘রঙ বেরঙের গল্প’, ধারাবাহিক পুতুল নাটক ‘খাট্টা-মিঠা’, ফ্যামিলি গেইম শো ‘ম বাবাই সেরা’।

এছাড়া নতুন কার্টুন হিসেবে প্রচার শুরু হবে ‘অ্যালিসা’, ‘এডি এ্যান্ড দ্য বেয়ার’, ‘বব দ্য বিল্ডার’, ‘লিটল মনস্টার’, ‘মেসি গোস টু ওকিডো’ এবং ‘রেইনবো রুবি’।

তিনি বলেন, ‘দেখতে দেখতে তিনটি মৌসুম পেরিয়ে দুরন্ত চতুর্থ মৌসুমে পদার্পণ করছে। আমরা সব সময় চেষ্টা করেছি শিশুদের জন্য বিনোদনমূলক অনুষ্ঠান তৈরি করার। বিনোদনের মাধ্যমেই শিশুরা অনেক কিছু শিখে নেয়। চতুর্থ মৌসুমের অনুষ্ঠানগুলোও শিশুরা অনেক পছন্দ করবে।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ধারাবাহিক পাপেট নাটক ‘খাট্টা মিঠা’র ভাবনা ও সৃজনকারী ড. রশীদ হারুন এবং পরিচালক মিথুন হাসান ও মোহাম্মদ আলী, ধারাবাহিক নাটক ‘শহর থেকে দূরে’র মূল গল্প রচয়িতা কামাল বায়জিদ ও পরিচালক সাঈদ রিংকু, ধারাবাহিক নাটক ‘পঞ্চভুজ’র পরিচালক আবু রেজওয়ান ইউরেকা এবং নাটকসমুহের অন্যান্য কলা-কুশলীবৃন্দ।

ড. রশীদ হারুন বলেন, ‘পাপেট নিয়ে ধারাবাহিক নাটক প্রচার করার জন্য দুরন্তকে ধন্যবাদ। নতুন মৌসুমে ‘খাট্টা-মিঠা’ ধারাবাহিকে এলিয়েন পাপেটদের সাথে খাট্টা-মিঠার দেখা হবে।’

এলএ/পিআর