ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৬

সুস্থ আছেন ফরিদুর রেজা সাগর

https://www.jagonews24.com/entertainment/news/456575
BYবিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ১১ অক্টোবর ২০১৮

হেলিকপ্টার দুর্ঘটনার কবলে পড়ে অল্পের জন্য বেঁচে গেলেন চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা এবং উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ তিনজন। আজ বৃহস্পতিবার রাজশাহীর গোদাগাড়িতে ইমপ্রেস এভিয়েশনের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে এ ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে জানা গেছে, বৈরী আবহাওয়ায় ইঞ্জিনে ত্রুটি দেখা দেওয়ায় উপজেলার হেলিপ্যাডে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরসহ চারজন আহত হয়েছেন। অন্যরা হলেন রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন। তবে সবাই এখন সুস্থ বলে নিশ্চিত হওয়া গেছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আজ সন্ধ্যায়ই ঢাকায় ফিরবেন তারা, এমনটাই জানা গেছে। তাদের সঙ্গে থাকা সংগীতশিল্পী ফেরদৌস আরা এবং উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া অক্ষত আছেন।

গোদাগাড়ী ফায়ার স্টেশনের লিডার নজরুল ইসলাম জানান, আজ দুপুরে উপজেলার একটি বিদ্যালয়ে স্বর্ণ কিশোরী অনুষ্ঠানে অংশ নেন অতিথিরা। অনুষ্ঠান শেষ করে তারা ঢাকায় ফিরছিলেন। উড্ডয়নের সময় হেলিকপ্টারটি ব্যর্থ হয়ে নেমে আসে। এসময় পাশের নির্মাণাধীন একটি ভবনের কলামে আটকে যায় সেটি। এসময় আরোহীরা দ্রুত নেমে আসার চেষ্টা করলে চারজন আহত হন।

এলএ