ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

প্রেমিকাদের ভালোবাসলেও তারা ভালোবাসত না: সালমান

https://www.jugantor.com/entertainment/268094/প্রেমিকাদের-ভালোবাসলেও-তারা-ভালোবাসত-না-সালমান
BY  বিনোদন ডেস্ক ১৭ জানুয়ারি ২০২০, ১৬:০৬ | অনলাইন সংস্করণ
সালমান খান। ছবি সংগৃহীত প্রেমিকাদের ভালোবাসলেও তারা ভালোবাসত না বলে জানিযেছেন বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান। টেলিভিশনের জনপ্রিয় শো বিগ বস ১৩-এর খ্যাতি পেয়েছেন সালমান। তার সঞ্চালনার জন্য রিয়েলিটি শো এত জনপ্রিয়।

প্রত্যেক সপ্তাহান্তের মতো এ সপ্তাহের শনিবার ও রোববার বিগ বসের মঞ্চে আসেন দীপিকা পাড়ুকোন, লক্ষ্মী আগরওয়াল ও বিক্রান্ত মসি। রোববারের পর্বে সালমান সবার সামনেই তার অতীত সম্পর্ক নিয়ে আলোচনা করেন।

দীপিকার সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, যে সালমান তার সব প্রেমিকাদেরই ভালোবাসতেন কিন্তু কেউ তাকে ভালোবাসত না।

সালমান স্বীকার করেছেন যে, তার অতীতের প্রেমিকারা ঠিকই করেছেন তাকে ভালো না বেসে। কারণ তিনি যোগ্য ছিলেন না ভালোবাসার। শোয়ে সালমান প্রতিযোগীদের সঙ্গে কথা বলার পর তিনি মঞ্চে দীপিকা, লক্ষ্মী ও বিক্রান্তকে স্বাগত জানান। সেখানে সালমান মজা করেন দীপিকার সঙ্গে।

ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে নামকরা চিত্রনাট্যকার সেলিম খানের ঔরসে সালমা খানের গর্ভে সালমান খানের জন্ম হয়। তার নাম রাখা হয় আবদুর রশিদ

সলিম সালমান খান। ৫৪ বছরে পা দিলেন এ অবিবাহিত অভিনেতা। ক্যারিয়ারের শুরু হতেই ভারতীয় চলচ্চিত্রে দাপুটে এ অভিনেতা বলিউডের জনপ্রিয় তিন খানদের অন্যতম।

১৯৮৮ সালে ‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রে একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্য দিয়ে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। এক বছর পরেই ‘ম্যায়নে পিয়ার কিয়া’ নামের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করে ব্যাপক সাফল্য পান এবং সেই সময় ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে শ্রেষ্ঠ নবাগতের পুরস্কার লাভ করেন। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এ বলিউড সুপারস্টারকে। দীর্ঘ অভিনয় জীবনে তিনি বহু ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন।